• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে ঘোড়া প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:০৮ পিএম
গফরগাঁওয়ে ঘোড়া প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে
সংবাদ সম্মেলন

গফরগাঁও(ময়মনসিংহ) প্রতিনিধিঃ আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য ময়মনসিংহের গফরগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী আবুল হোসেন দীপুর বিরুদ্ধে আনারস প্রতীকের সমর্থকদের ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা,ভাঙচুর ও লুটপাটের অভিযোগে সোমবার বিকেলে গফরগাঁও প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন প্রার্থী আশরাফ উদ্দিন বাদল।

 লিখিত বক্তব্যে আনারস প্রতীকের প্রার্থী আশরাফ উদ্দিন বাদল অভিযোগ করেন, গত রোববার রাতে উপজেলার নিগুয়ারী ইউনিয়নের বিশারটেক বাজার,পাইথল ইউনিয়নের গয়েশপুর বড়বড়াই বাজার ও টাংগাব ইউনিয়নের বারইহাটি বাজারে ঘোড়া প্রতীকের প্রার্থী আবুল হোসেন দীপুর সমর্থকরা মোটরসাইকেল ও মাইক্রোবাস সহযোগে আনারস প্রতীকের সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা,ভাংচুর ও লুটপাট করে। 

এসময় দীপুর বাহিনী জনমনে আতঙ্ক সৃষ্টি করতে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করে। 

এ ঘটনায় রোববার রাতেই সহকারী রিটার্নিং কর্মকর্তা, ইউএনও বরাবর অভিযোগ দায়ের করেন। এছাড়াও নিগুয়ারী ইউনিয়ন চেয়ারম্যান তাজুল ইসলাম মৃধা ও স্থানীয় ব্যবসায়ীরা পাগলা থানায় অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে আশরাফ উদ্দিন বাদল সুষ্ঠু ও শাস্তিপুর্ণ নির্বাচনের জন্য প্রশসানের প্রতি আহবান জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ মুনসুর, শামসুল আলম খোকন,উপজেলা যুবলীগের আহ্বায়ক সালাহউদ্দিন পলাশ,যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান সজীব,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম মন্ডল প্রমুখ। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image