• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিরাজগঞ্জে ছেলের কোদালের আঘাতে বাবার মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৮ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৪ পিএম
সিরাজগঞ্জে ছেলের কোদালের আঘাতে বাবার মৃত্যু
মুছা শেখ আটক

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের এনায়েতপুরে আশরাফ আলী শেখ (৬২) নামের এক কৃষককে কোদালের আঘাতে হত্যার অভিযোগ উঠেছে তার বড় ছেলের বিরুদ্ধে । এতে ঘটনাস্থল থেকেই বড় ছেলে মুছা শেখকে আটক করেছে পুলিশ। মুছা ভ্যান শ্রমিকের কাজ করতেন।

রবিবার (২৭ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে সিরাজগঞ্জের এনায়েতপুর থানার গোপরেখী গ্রামের পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আশরাফ আলী কৃষি কাজ করতেন।

জিজ্ঞাসাবাদের জন্য ছোট ছেলে কলেজ ছাত্র হারুন শেখকে থানায় নিয়ে যায় পুলিশ। বাড়িতে নিহতের একটি প্রতিবন্ধী ছেলে রয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, পারিবারিক কলহে প্রায়ই ওই বাড়িতে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এরই জেরে রবিবার রাতে দুই ভাইয়ের (মুছা-হারুন) সঙ্গে কথা-কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে তাদের থামাতে বাবা ও মা এগিয়ে এলে বড় ছেলে মুছা কোদালের গোড়ালি দিয়ে তাদের পিটুনি দেন। এরই এক পর্যায়ে ঘটনাস্থলেই বাবা মারা যায়। এতে গুরুতর আহত অবস্থায় মা শাহিদা খাতুনকে এলাকাবাসী উদ্ধার করে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে নিহতের মেয়ে রাবেয়া খাতুন জানান, আমার বাবাকে প্রকাশ্যে হত্যা করেছে ভাই নামের কলঙ্ক মুছা। তার ফাঁসি চাই, ফাঁসি চাই।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামতসহ নিহতের দুই ছেলেকে থানায় নিয়ে  আসা হয়েছে। তদন্ত শেষে খুনের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image