• ঢাকা
  • বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়িতে ভারতীয় ঔষধসহ যুবক আটক 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০৬ এএম
খাগড়াছড়িতে অবৈধ পথে আসা
ভারতীয় ঔষধসহ এক যুবক আটক 

রিপন সরকার, খাগড়াছড়ি : খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় সীমান্ত দিয়ে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ পথে আসা   ৩০ লাখ টাকার ভারতীয় ঔষধসহ দ্বীন মোহন ত্রিপুরা (২৪) নামক এক যুবককে আটক ক‌রেছে পুলিশ।  

বুধবার (২৯ মার্চ) সকাল ১১টার দিকে মাটিরাঙ্গা থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া  এক প্রেস ব্রিফিংয়ে আটকের বিষয়টি নিশ্চিক করেন। মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া’র দিকনির্দেশনায়   মাটিরাঙ্গা থানার উপ-পরির্দশক (এসআই) মো: সাদ্দাম হোসেন, ও মাটিরাঙ্গা থানার সহকারি উপ-পরির্দশক(এএসআই) কামরুল আরেফিন চৌধুরীর নেতৃ‌ত্বে, সঙ্গীয় ফোর্স নি‌য়ে মা‌টিরাঙ্গা সদর ইউ‌নিয়নের ৭নং ওয়ার্ড সদয় পাড়া দীনমোহন ত্রিপুরার একচালা ঘরে মজুত রাখা ৬ লাখ ২৫ হাজার ৮৪০ পিস ভারতীয় ওষুধ জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় দ্বীন মোহন ত্রিপুরাকে আটক করা হয়। 

 আটককৃত দ্বীন মোহন ত্রিপুরা মা‌টিরাঙ্গা সদর ইউ‌নিয়‌নের একই ওয়া‌র্ডের চাঁন ‌মোহন ত্রিপুরা প্রকাশ কু‌লি ত্রিপুরার ছে‌লে। মাটিরাঙ্গা থানার তথ্য মতে, ১০বস্তায় ৬লাখ ২৫ হাজার ৮শত ৪০ টি যৌন উত্তেজক, গরু মোটাতাজাকরন সহ বিভিন্ন ভারতীয় অবৈধ ঔষধ রয়েছে। যার আনুমানিক মূল্য ৩১লাখ ২৯ হাজার ২শত টাকা। দ্বীন মোহন ত্রিপুরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানায়, ইতিপূর্বে তারা অবৈধভাবে ওয়াছু রাবার বাগান সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় মালামাল বাংলাদেশে আনয়ন করে খাগড়াছড়ি ও চট্রগ্রাম শহরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া বলেন,আটককৃত ও পলাতক আসামীর বিরু‌দ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, মাটিরাঙ্গা থানা পুলিশ মাদক চোরাকারবারি  সহ যে কোন ধরণের অপরাধ নিয়ন্ত্রনে আন্তরিকতার সহিত কাজ করছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image