• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুর সদরে স্বতন্ত্রপ্রার্থী রেজনুর বিজয় মিছিলে মানুষের ঢল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
জামালপুর সদরে
স্বতন্ত্রপ্রার্থী রেজনুর বিজয় মিছিলে মানুষের ঢল

জামালপুর প্রতিনিধি: জামালপুর-৫ (সদর) আসনের স্বতন্ত্রপ্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও এফবিসিসিআই এর পরিচালক রেজাউল করিম রেজনুর (ঈগল প্রতীক) বিজয় মিছিলে হাজার হাজার মানুষের ঢল নামে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকালে শহরের পিটিআই মাঠ প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের ফৌজদারি মোড়ে গিয়ে শেষ হয়।

বিজয় শোভাযাত্রাকে কেন্দ্র করে সকাল থেকেই পিটিআই মাঠে পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মী এবং সাধারণ ভোটাররা জড়ো হতে থাকে। শোভাযাত্রায় নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এসময় স্বতন্ত্রপ্রার্থী রেজাউল করিম রেজনুর নির্বাচনী প্রতীক ঈগলের স্লোগানে মুখরিত হয়ে উঠে  জেলা শহর।

শোভাযাত্রা শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জামালপুর-৫ (সদর) আসনে স্বতন্ত্রপ্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও এফবিসিসিআই এর পরিচালক রেজাউল করিম রেজনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মনু, জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি ইকরামুল হক নবীন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হৃদয় আহমেদ প্লাবন,শহর কমিটির সাবেক সভাপতি আবহানী প্রমুখ।

এসময় স্বতন্ত্রপ্রার্থী রেজাউল করিম রেজনু আগামী ৭ জানুয়ারি সবাইকে কেন্দ্রে গিয়ে ঈগল প্রতীকে ভোট প্রদানের আহবান জানান। এসময় তিনি সদরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image