• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাঁদপুর-৫ আসনে নৌকার মাঝি হতে চন ১৩ জন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৬ পিএম
চাঁদপুর-৫ আসনে
নৌকার মাঝি হতে চন ১৩ জন

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : চাঁপুর জেলার ৫ আসনের নৌকা প্রতীকে নির্বাচনে অংশ গ্রহণ নিতে মনোনয়ন ফরম জমা দিয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তমসহ আরো ১২ জন।

গতকাল বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকালে বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন। অন্য দিকে চাঁদপুর জেলার হাজীগঞ্জ ‍উপজেলা ও শাহরাস্তি উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, মহান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর রফিক যতদিন জীবিত আছেন, এই আসনে তার বিকল্প তিনি নিজেই। অতএব মনোনয়ন ফরম উত্তোলন করা মানেই এই নয় যে তারা নৌকা পেয়ে যাবেন। তবুও আসনটিতে হেভিওয়েট প্রার্থী হিসেবে মেজর রফিক ছাড়াও রয়েছেন সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট নূর জাহান মুক্তা, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মামুন আলম, পাওয়ার সেলের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার শফিকুর রহমান।

চাঁদপুর জেলার হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার আওয়ামীলীগের নেতাকর্মীরা আরও জানান, চাঁদপুর-৫ আসনে নৌকা পেতে মনোনয়ন ফরম উত্তোলন ও জমা দিয়েছেন চাঁপুরের হাজীগঞ্জ উপজেলা পরিষদের সদ্য পদত্যাগকৃত চেয়ারম্যান ও হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদার, কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য শফিকুল আলম ফিরোজ, কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য অ্যাডভোকেট ফরিদ উদ্দিন, দুদকের সাবেক মহাপরিচালক এম এইচ সালাউদ্দিন, কেন্দ্রিয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য অধ্যাপক এ. কে. এম ফজলুল হক, এফবিসিসিআই সদস্য শফিকুর রহমান, সাবেক সংসদ সদস্য আব্দুর রব মিয়ার পুত্র খালেদুর রব মিঠু।

এ বিষয়ে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন বলেন, আমার যথেষ্ট জনসমর্থন আছে এবং নেতাকর্মী ও সমর্থকরা আমার সঙ্গে আছেন। আমি বিশ্বাস করি দলের মনোনয়ন পেলে যেভাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম ঠিক একইভাবে সংসদ নির্বাচনেও আমি জয়লাভ করবো ইনশাআল্লাহ।

এ বিষয়ে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, আমরা নৌকার লোক। জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমরা তাঁর বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো। তবে শাহরাস্তিতে বর্তমান সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর অবসবপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তমের বিকল্প আর কেউ নেই। তিনি এ আসনের ব্যাপক উন্নয়ন করেছেন। আমরা আশা করি জননেত্রী শেখ হাসিনা তাকেই মনোনয়ন দেবেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image