• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যুক্তরাষ্ট্রে আবারও গোলাগুলিতে নিহত ১, আহত ২৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৩৬ এএম
নিহত ১, আহত ২৪
যুক্তরাষ্ট্রে আবারও গোলাগুলি

আন্তর্জাতিক ডেস্ক : আবারও যুক্তরাষ্ট্রে বন্দুক সহিংসতা। এবার ওহাইও অঙ্গরাজ্যে গুলির ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৪ জন। হামলাকারী সন্দেহে এখন পর্যন্ত কেউ শনাক্ত কিংবা গ্রেফতার হয়নি বলে জানিয়েছে পুলিশ।

বিবিসি এক প্রতিবেদনে সংবাদমাধ্যম জানিয়েছে, রোববার (২ জুন) স্থানীয় সময় ভোর ৫টার দিকে অঙ্গরাজ্যটির আক্রোন শহরে গুলির ঘটনা ঘটে। দ্রুত পুলিশকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে পৌঁছে হতাহত কয়েকজনকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় অনেককে হাসপাতালে ভর্তি করায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

হামলাকারী সন্দেহে এখন পর্যন্ত কেউ শনাক্ত কিংবা গ্রেফতার হয়নি। ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে আক্রোনের পুলিশ বিভাগ। ঘটনাস্থল থেকে কয়েক ডজন গুলির খোসা এবং একটি বন্দুক উদ্ধার করা হয়েছে। হামলাকারীকে ধরে শাস্তির মুখোমুখি করার প্রতিশ্রুতি দিয়েছেন শহরটির মেয়র।
 
বন্দুক হামলা আর যুক্তরাষ্ট্র যেন একে অপরের সমার্থক। প্রায় প্রতিদিনই দেশটির কোথাও না কোথাও ঘটছে বন্দুক সহিংসতা। এতে রক্ত ঝড়ছে নিরীহ মানুষের। কোথাও আবার পুলিশের গুলিতেই প্রাণ হারাচ্ছেন অনেকে।
 
চলতি বছর এ পর্যন্ত গুলিতে প্রাণ হারিয়েছেন প্রায় ৭ হাজার মানুষ। আহত হয়েছেন আরও প্রায় ১৩ হাজার। অস্ত্রধারীর গুলিতে নিরাপত্তা বাহিনীর দেড়শ'র বেশি সদস্যও নিহত হয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image