• ঢাকা
  • বুধবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

থার্টি ফার্স্ট নাইটে সব বার বন্ধ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪১ পিএম
ড্রাগ, নিষিদ্ধ
বোতল ভর্তি ড্রাগ

নিউজ ডেস্ক

ইংরেজি নতুন বছর বরণ উপলক্ষে থার্টি ফার্স্ট নাইটে দেশের সকল বার বন্ধ রাখার জন্য নির্দেশনা দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিচালক মো. রাশেদুজ্জামান স্বাক্ষরিত এক বার্তায় এমন তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, দেশের লাইসেন্সপ্রাপ্ত সকল বার, অফশপ, অনশপ ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে পরদিন সন্ধ্যা ৬টা পর্যন্ত বন্ধ রাখার বিষয়টি নিশ্চিত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। এর ব্যত্যয় ঘটলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপর আরেক বিজ্ঞপ্তিতে থার্টি ফার্স্ট নাইটে বিশেষ অভিযান ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সকল কর্মকর্তাদের ছুটি বাতিলের নিদের্শনা দেওয়া হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিচালক (অপারেশনস ও গোয়েন্দা) তানভীর মমতাজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ৩০ ও ৩১ ডিসেম্বর (শুক্রবার ও শনিবার) হওয়ায় এই ছুটির সুযোগে মাদক কারবারিরা যাতে অপতৎপরতা চালাতে না পারে সে লক্ষ্যে অধিদফতরের এনফোর্সমেন্ট ও গোয়েন্দা কার্যক্রমে নিয়োজিত সিপাহী থেকে অতিরিক্ত পরিচালকগণের ছুটি বাতিল করা হলো এবং সকলকে বাধ্যতামূলকভাবে কর্মস্থলে অবস্থান করার জন্য বলা হলো। এ নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়ন করার জন্য বিশেষভাবে বলা হলো। ওই নির্দেশনার ব্যত্যয় অসদাচরণ হিসেবে বিবেচিত হবে।

ঢাকানিউজ২৪.কম / এম আর

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image