• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়িতে জাতীয় পার্টির কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৯ পিএম
ফুলবাড়িতে জাতীয় পার্টির কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে
বিক্ষোভ মিছিল

জাকারিয়া মিঞা, ফুলবাড়ী প্রতিনিধি, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়িতে ৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টায় জেলা শাখা জাতীয় পার্টির সম্প্রতি ঘোষিত আহবায়ক কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে ওই কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব আজিজার রহমান মাস্টারের নেতৃত্বে উপজেলার হাজারো ত্যাগী নেতাকর্মী এতে অংশ নেয়।

এসময় নেতাকর্মীরা অভিযোগ করে, পল্লীবন্ধুর নিবেদিতপ্রাণ ত্যাগী ও যোগ্য নেতৃবৃন্দকে পদ বঞ্চিত ও অন্ধকারে রেখে পকেট কমিটি গঠন করা হয়েছে। পকেট কমিটি  গঠনের মাধ্যমে কুড়িগ্রামে জাতীয় পার্টিকে শক্তিহীন করার ষড়যন্ত্রকারী সাবেক এমপি মোস্তাক ও মেজর সালামের কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভকারীরা। 

তারা আরও অভিযোগ করে, জেলা কমিটির নির্দেশে ৬১ সদস্য বিশিষ্ট ফুলবাড়ী উপজেলা পকেট কমিটি গঠন করা হয়েছে। আমরা এ কমিটি মানিনা। অবিলম্বে জেলা ও উপজেলার পকেট কমিটি বাতিল করে ত্যাগী ও যোগ্যদের সমন্বয়ে শক্তিশালী কমিটি গঠন করার জন্য তারা কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে দাবি জানান। 

এসময়  শহরের জিরো পয়েন্টে মোস্তাক ও মেজর সালামের ছবি ও ফেস্টুন পুড়িয়ে দেয় বিক্ষোভকারীরা । বিক্ষোভ মিছিলটি ফুলবাড়ী ডিগ্রী কলেজ মাঠ থেকে বের হয়ে উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image