• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়িতে একরাতে ৬ বাড়িতে সিধেল চুরি আতঙ্কিত গ্রামবাসী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৯ পিএম
আতঙ্কিত গ্রামবাসী
৬ বাড়িতে সিধেল চুরি

জাকারিয়া মিঞা, ফুলবাড়ী প্রতিনিধি, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়িতে একরাতে ৬ বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। এতে মোবাইল ও নগদ টাকা খোয়া যায়। ১৭ অক্টোবর, সোমবার দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের মধ্য কুটিচন্দ্রখানা গ্রামের গাওচুলকা সেতু, দাসিয়ারছড়ার প্রবেশ মুখ এবং একতা স্কুল সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। যাদের বাড়িতে চুরি হয়েছে তারা হলেন নূর মোহাম্মদ নূর, শাহাজাদী বেগম, হোসেন আলী, আনিসুর রহমান লায়ন, হাছেন আলী, আনসার আলী।

স্থানীয় বাসিন্দা হাসেন আলী ও হোসেন আলী বলেন, একরাতে এতগুলো চুরি হওয়ায় আমরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছি। নূর মোহাম্মদ জানান, তার বসত বাড়ির সাথে মুদি দোকান। রাতে দোকানের পাশে ক্যারাম বোর্ড খেলা হয়। রাত ১২ টায় তিনি দোকান বন্ধ করে ঘুমাতে যান। সকালে ঘুম থেকে উঠে দেখেন তার ঘরের সিধ কাটা। দোকান ঘরের দরজায় তালা থাকায় চোর কোন কিছু নিয়ে যেতে পারেনি। শাহজাদি জানান, তিনি আত্মীয়ের বাড়ি থেকে গত সন্ধ্যায় বাড়ি ফেরেন। রাত দশটায় ঘুমিয়ে পড়েছিলেন সকালে উঠে দেখেন তার ঘরের সিধ কাটা। তার হাত ব‍্যাগে থাকা প্রায় চার হাজার টাকা চোর নিয়ে যায়।

আনিসুর রহমান নায়ন জানেন, তার নিজের ঘর সহ বাবার ঘরে সিধ কেটেছে চোর। ঘরে থাকা জিনিসপত্তর তছনছ করে একটা এন্ড্রয়েড মোবাইল নিয়ে যায়। হাসেন আলী ও হোসেন আলীর বাড়িতে চোর সিধ কেটে ঢুকে সমস্ত তছনছ করে। আলমারি ভেঙে জিনিসপত্র তছনছ করে এবং একটি সাইকেল নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তারা শব্দের পেয়ে জেগে উঠলে চোর পালিয়ে যায়। আনসার আলী জানান, তার বাড়িতে সিধ কেটে একটি মোবাইল নিয়ে যায়।

এ বিষয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফজলুর রহমান  জানান, এ বিষয়টি আমার জানা নেই, তবে খোঁজ খবর নিয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image