• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরকার গোটা দেশ অবৈধভাবে দখল করেছে : রিজভী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৮ পিএম
সরকার গোটা দেশ অবৈধভাবে দখল করেছে
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী

ডেস্ক রিপোর্টার : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, ওবায়দুল কাদের সাহেব যাই বলুন না কেন, অবৈধভাবে সশস্ত্র শক্তি প্রয়োগ করে আর ক্ষমতায় যাওয়া যাবে না।

মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। রিজভী বলেন, ‘দেশের জনগণ এবং বিশ্ববাসীর কাছে এটা স্বীকৃত যে, অবৈধ সরকার গোটা দেশ অবৈধভাবে দখল করেছে। গত ১৪ বছর ধরে আইনশৃঙ্খলা বাহিনীর হেফাজতে মৃত্যুর ঘটনা ছিল হাড়-হিম করা আতংকের। গুম, নারীর প্রতি সহিংসতা বৃদ্ধি, সাংবাদিক হত্যা, বেআইনি আটক ও রহস্যজনক নিখোঁজের হিড়িকের মধ্য দিয়ে ওবায়দুল কাদের সাহেবরা দেশ চালিয়েছেন। এই প্রেসক্রিপশন অনুযায়ী দেশ শাসনের অবসান ঘটাতে এবার জনগণ সর্বাত্মক প্রস্তুত আছে।

তিনি বলেন, বিএনপির অর্ধকোটি নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়েছেন। লক্ষ লক্ষ নেতাকর্মীকে বাড়িছাড়া, ঘরছাড়া ও এলাকাছাড়া করেছেন। আর যিনি ন্যায়বিচার করে রায় দিয়েছেন সেই বিচারককে আপনি দেশ ছাড়তে বাধ্য করেছেন। নিজেদের আদর্শে আইনশৃঙ্খলা বাহিনী গড়ে তুলে বিরোধী দল দমনে লক্ষ্য পূরণ করে যাচ্ছেন। তবে এবার জনগণ অপশাসনের দিনের অবসান ঘটাবে। মানুষ গণতন্ত্র অর্জনের জন্য সকল প্রস্তুতি নিয়ে মাঠে নামবে।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image