• ঢাকা
  • সোমবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঝিনাইগাতী স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল মেডিকেল অক্সিজেন সেবা চালু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:২৪ পিএম
স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল মেডিকেল অক্সিজেন সেবা চালু
উদ্বোধন করেন সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক

মো. জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল মেডিকেল অক্সিজেন সেবা চালু করা হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ সেবা কার্যক্রমের উদ্বোধন করেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক। 

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ইউনিসেফ এর অর্থায়নে স্বাস্থ্য অধিদপ্তরের ইউ এইচ সি বিভাগ সেন্ট্রাল মেডিকেল অক্সিজেন প্লান্টটি স্থাপন করেছে। এ সেবার আওতায় কেন্দ্রীয় লাইনের মাধ্যমে একসঙ্গে ২০ রোগীকে অক্সিজেন সরবরাহ করা যাবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সাহার সভাপতিত্বে সেন্ট্রাল মেডিকেল অক্সিজেন প্লান্ট উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, উপজেরা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদ, থানার ওসি মো. মনিরুল আলম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক বিশ্ব জিৎ রায়, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক একেএম বেলায়েত হোসেন, যুবলীগের সাবেক সভাপতি মো. আবুল কালাম আজাদসহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সাহা বলেন, এই প্লান্ট চালু হওয়ায় দীর্ঘদিনের চাহিদা ও রোগীদের দুর্ভোগ নিরসন হলো। এখন থেকে অক্সিজেন নিয়ে রোগীদের আর কোনো সমস্যা হবে না।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image