• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইউরোপীয় ইউনিয়নের নির্বাচনী প্রতিনিধি দলের সাথে গণফোরামের বৈঠক 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩০ এএম
ইউরোপীয় ইউনিয়নের নির্বাচনী প্রতিনিধি দলের সাথে গণফোরামের বৈঠক 
ইউরোপীয় ইউনিয়ন প্রতিনিধিদের সাথে গণফোরাম

নিউজ ডেস্ক : ঢাকায় সফররত ইউরোপীয় ইউনিয়ন নির্বাচনী বিশেষজ্ঞ মিশন প্রতিনিধিদের সাথে ১২ ডিসেম্বর বিকাল ৪টায় গুলশানের হোটেল আমারিতে বৈঠক করে গণফোরাম।

ইউরোপীয় ইউনিয়ন মিশনের প্রধান ও নির্বাচনী বিশেষজ্ঞ ডেভিড ওয়ার্ড এবং রাজনৈতিক বিশেষজ্ঞ আলেকজান্ডার ম্যাথুস মিশনের প্রতিনিধিত্ব করেন। গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরীর নেতৃত্বে উপস্থিত ছিলেন মহিউদ্দিন আবদুল কাদের, গণফোরাম নির্বাহী সভাপতি- অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক এবং তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু।

বৈঠকে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, বাংলাদেশের জনগণ খুবই শান্তিপ্রিয় ও গণতন্ত্রকামী। নির্বাচনের সময় আসলে দেশে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয় কিন্তু দুঃখের বিষয় ফ্যাসীবাদী আওয়ামী লীগ সরকার বিগত দুটি জাতীয় নির্বাচন ২০১৪ সনে ভোটারবিহীন নির্বাচন এবং ২০১৮ সনে রাতের ভোটের নির্বাচনে দেশের মানুষের ভোটাধিকার হরণ করে। পুনরায় জনগণের ভোটাধিকার হরণ করতে জনগণ ও গণতন্ত্রিক রাজনৈতিক দলের অংশগ্রহণ ব্যাতীত পাতানো নির্বাচন করতে আজ্ঞাবহ নির্বাচন কমিশন দিয়ে নাটক মঞ্চায়ন করতে যাচ্ছে।

তিনি আরও বলেন, বাংলাদেশের জনগণ এই পাতানো নির্বাচন বয়কট করেছে আর তাই জনগণের দাবিতে সমর্থন জানিয়ে গণফোরাম শেখ হাসিনা সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করবে না। জনগণের আশা আকাঙ্ক্ষা বাস্তবায়নে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচন, সরকারের পদত্যাগের দাবিতে শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাবে গণফোরাম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image