• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভোট চুরির সুযোগ নেই বলেই বিএনপি নির্বাচনে আসেনি : শেখ হাসিনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০২ পিএম
ভোট চুরির সুযোগ নেই বলেই বিএনপি নির্বাচনে আসেনি
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা

নিউজ ডেস্ক : আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, গত ১৫ বছরে বাংলাদেশ এখন বদলে যাওয়া বাংলাদেশ। দেশের এমন কোনো জেলা নেই, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। যেটা আওয়ামী লীগ সরকার করেছে। ভোট চুরির সুযোগ নেই বলেই বিএনপি নির্বাচনে আসেনি। 

রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন থেকে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে পাঁচ জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, একটা প্রত্যয় নিয়েই আমি দেশে ফিরে এসেছিলাম, স্বাধীনতার সুফল বাংলার ঘরে ঘরে পৌঁছানো। মানুষের মৌলিক অধিকার পূরণ করে, তাদের জীবন উন্নত করা। যেটা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল। জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে ক্যান্টনমেন্টে বন্দি করা হয়েছিল, জনগণের অধিকার তাদের হাতে ফিরিয়ে দিতেই এই প্রত্যয় নিয়ে সংগ্রাম শুরু করেছিলাম। অনেক ঘাত প্রতিঘাত, চড়াই- উৎরাই পার হতে হয়েছে আমাদের।
 
প্রধানমন্ত্রী বলেন, দেশের মানুষের অধিকার ফিরিয়ে দিতে, আওয়ামী লীগের অগণিত নেতাকর্মীকে অত্যাচার-নির্যাতন সহ্য করতে হয়েছে। তারপর আমরা ২১ বছর পর সরকারে আসি। আর জনগণের সেবক হিসেবে যাত্রা শুরু করি। এরপর থেকেই দেশের উন্নয়নে কাজ শুরু করা হয়। কিন্তু ২০০১ সালে আবার সরকারে আসতে পারলাম না। কারণ হলো; আমাদের গ্যাস বিক্রির একটা প্রস্তাব ছিল, বড় একটি দেশের থেকে। তখন আমি বলেছিলাম, এটি দেশের জনগণের সম্পদ; এটি আমি বিক্রি করতে পারব না। তবে বিএনপি নেত্রী খালেদা জিয়া রাজি হয়ে যায়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image