• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা শহর নরকে পরিণত হয়েছে: রিজভী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১৭ পিএম
ঢাকা শহর নরকে পরিণত হয়েছে
বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

নিউজ ডেস্ক : সরকারের অব্যবস্থাপনার কারণে জনগণ দুরবস্থায় আছে দাবি করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ঢাকা শহর যেন আগুনের নরকে পরিণত হয়েছে। রাজধানীর বেইলি রোডে আগুন লেগেছে, শিল্পকারখানায় আগুন লেগে কয়েকজন মারা গেছেন। সরকার জনগণের প্রতি দায়বদ্ধ নয়। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত নয়। 

বিএনপির নয়াপল্টন কার্যালয়ে শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে এক তাৎক্ষণিক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। 

‘ঈদ মানে আনন্দ-খুশি’ উল্লেখ করে তিনি বলেন, কিন্তু দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষ আনন্দ উপভোগ করতে পারেনি। উন্নত মানের খাবার কেনার সংগতি ছিল না। অত্যন্ত কষ্টে দিন যাপন করছে দেশের মানুষ। 

রিজভী বলেন, ঈদকে কেন্দ্র করে বিভিন্ন অব্যবস্থাপনার কারণে গতকাল ঈদের দিনও সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছে। লঞ্চে দড়ি ছিঁড়ে একই পরিবারের তিনজনসহ পাঁচজন নিহত হয়েছে। হতাহত হয়ে মৃত্যুর শোক যেন ঈদের আনন্দকে ম্লান করে দিয়েছে। 

তিনি বলেন, আওয়ামী লীগের লোকজন ভালো আছে। আওয়ামী লীগ কোটি কোটি টাকা লুটপাট করেছে। তাদের নেতা-কর্মীদের আনন্দের শেষ নেই। বিভিন্ন প্রকল্পের নামে বড় বড় সব দুর্নীতি হচ্ছে। 

রিজভী বলেন, বিএনপি জনগণের স্বার্থের দিকে দৃষ্টি দেওয়া রাজনৈতিক দল। এত নিপীড়ন ও নির্যাতন, এরপরও বিএনপি নিপীড়িত জনগণের পাশে দাঁড়িয়েছে। যত নির্যাতন আসুক, যতই হুমকি আসুক, বিএনপি রাজপথে থাকবে।    

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image