• ঢাকা
  • সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বগুড়ার ধর্ষক কক্সবাজারে র‍্যাবের হাতে আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৮ পিএম
কক্সবাজারে র‍্যাবের হাতে
ধর্ষক আটক

জাফর আলম, কক্সবাজার : বগুড়ায় তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের মামলার প্রধান আসামি কক্সবাজারে গ্রেপ্তার হয়েছেন। মঙ্গলবার সকালে কক্সবাজার শহরের রুমালিয়ার ছড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিকালে র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক।

গ্রেপ্তার মো. শামীম হোসেন (৩৫) বগুড়ার সারিয়াকান্দি পৌরসভার হিন্দুকান্দির আফজাল হোসেনের ছেলে।মেজর সাদিকুল বলেন, গত ২৭ ফেব্রুয়ারি দুপুরে বগুড়া জেলার সারিয়াকান্দির তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী বাড়ির পাশে যমুনা নদীতে গোসল করতে যায়। 

এ সময় শামীম হোসেন কৌশলে মেয়েটিকে পাশের ভূট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণ করেন।এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে সোমবার সারিয়াকান্দি থানায় ধর্ষণের অভিযোগে মো. শামীম হোসেনকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন বলে মেজর সাদিকুল জানান।

মামলার বরাতে র‍্যাবের এ কমকর্তা বলেন, ঘটনার পর থেকে মেয়েটি মানসিকভাবে বিপর্যস্ত ছিল। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গ্রেপ্তার অভিযান বিষয়ে এই র‌্যাব কর্মকর্তা বলেন, র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ন সংশ্লিষ্ট পর্যায়ে যোগাযোগ করে গোয়েন্দা নজরদারি চালায়। 

এদিন সকালে মামলার প্রধান আসামি শামীম হোসেন কক্সবাজার শহরের রুমালিয়ার ছড়ায় অবস্থান করছে খবরে র‍্যাবের একটি দল অভিযান চালায়। এক বন্ধুর বাসা থেকে শামীমকে গ্রেপ্তার করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image