• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ হাসিনাকে নির্বাচিত না করে ঘরে ফিরবো না: শাজাহান খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৬ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:১৫ পিএম
শেখ হাসিনাকে নির্বাচিত না করে ঘরে ফিরবো না: শাজাহান খান
সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান।

নিজস্ব প্রতিবেদক : শেখ হাসিনা কে নির্বাচিত না করে ঘরে ফিরবে না আওয়ামী লীগের নেতাকর্মীরা বলে মন্তব্য করেছেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান। 

শনিবার (২৬ আগস্ট) বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটি আয়োজিত "বঙ্গবন্ধু হত্যাকান্ডের নেপথ্যের ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করতে তদন্ত কমিশন গঠন" করার দাবিতে অবস্থান কর্মসূচির প্রধান আলোচকের বক্তব্যে তিন এসব কথা বলেন।

অবস্থান কর্মসূচিতে বিএনপি'র উদ্দেশ্যে শাজাহান খান আরো বলেন, আপনারা গণঅভ্যুত্থানের কথা বলেন? কেন মানুষ আপনাদের সঙ্গে থাকবে। হত্যার রাজনীতি করে কখনো ক্ষমতায় যাওয়া যায় না। সাধারণ মানুষকে পুড়িয়ে মেরে, শিক্ষা প্রতিষ্ঠান ও গাছ ধ্বংস করে ক্ষমতায় যাওয়ার স্বাদ কখনো পূরণ হবে না। আপনাদের সঙ্গে জনগণ নামবেনা। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে মানুষ ভোট দিয়ে জয়যুক্ত করবে এবং শেখ হাসিনাকে নির্বাচিত না করে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে না বলে উল্লেখ করে নেতাকর্মীদের একত্রে থাকার উদাত্ত্ব আহবান জানান তিনি।

১৫ই আগস্টের নির্মম হত্যাকাণ্ডের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও ২১শে আগস্টের নারকীয় গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড সাজাপ্রাপ্ত খুনি তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর এবং বঙ্গবন্ধু হত্যাকান্ডের নেপথ্যের ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করতে তদন্ত কমিশন গঠনে সরকারের প্রতি দাবি জানান।

অবস্থান কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ বজলুল হক এর সভাপতিত্বে সঞ্চালনা করেন বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপচার্য, রাষ্ট্র বিজ্ঞানী ও বঙ্গবন্ধু গবেষক অধ্যাপক ড. হারুন-অর-রশিদ, বিসিএসআইআর এর চেয়ারম্যান অধ্যাপক ড. আফতাব আলী শেখ, বাংলাদেশ ছাত্র লীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারি, সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম কোতোয়াল, এটিএন নিউজের বার্তা প্রধান প্রভাষ আমিন, ছাত্রনেতা কবি আসলাম সানিসহ সংগঠনের কেন্দ্রীয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরা।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image