• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে উৎসব মুখর পরিবেশে বড়দিন উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪০ পিএম
ফুলবাড়ীতে উৎসব মুখর পরিবেশে
বড়দিন উদযাপন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে  খ্রিষ্টান সম্প্রদায়ের সর্ব বৃহৎ উৎসব বড়দিন উদযাপন করা হয়েছে। দিনটি উদযাপনে নানা রঙ্গে সেজেছে খ্রিষ্টান পল্লীগুলো।

দিবসটি উপলক্ষে সোমবার ( ২৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় ফুলবাড়ী উপজেলার সুজাপুর ফেইথ বাইবেল  চার্চের ইনচার্জ ফাদার রবিন বিশ^াস পরিচালনায় বিশেষ প্রার্থনা আলোচনা করা হয়। আলোচনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ আল কামাহ্ তমাল। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিউল ইসলামসহ খ্রিষ্টান সম্প্রদায়ের সর্বোচ্চ নেতাকর্মীগন উপস্থিত ছিলেন ।

এছাড়াও উপজেলার আদিবাসী পাড়া ঘুরে দেখা গেছে,  ১৯টি গির্জা ও চার্জে বড়দিনের প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বড়দিন উপলক্ষে ক্ষুদ্র-নৃগোষ্ঠী নারীরা তাদের বাড়ীর সৌন্দর্য ফুটিয়ে তুলতে মাটির দেয়ালে নানা রকমের ফুল এবং নকশা একেছেন। এদিকে দিনটি উপলক্ষে নানা রকমের ফুল, বেলুন, নকশা করা কাগজ ও জরি দিয়ে সাজিয়েছেন তাদের গির্জা।  খ্রিষ্টান পল্লীগুলোকেও নানা রঙে সাজিয়ে তোলা হয়েছে। সাধ্যমতো নতুন জামা কাপড় পড়েছে পরিবারের সকলে। খ্রিষ্ট পল্লীতে ছিল উৎসবের আমেজ,দিন ব্যাপী ছিল নানা আয়োজন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image