• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে কঠোর ব্যবস্থা: বাণিজ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২০ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৫ পিএম
টিপু মুনশি এমপি সড়কের উদ্বোধন করেন।
বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি

নিউজ ডেস্ক:  বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। বাংলাদেশ আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল দল। ঐক্যবদ্ধ থেকে দল ও দেশের জন্য কাজ করতে হবে। নৌকার শক্তিকে কাজে লাগিয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে। দলের ত্যাগী ও নিবেদিতপ্রাণ নেতা-কর্মীদেরকে দলের হাল ধরতে হবে। বিগত দিনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামী দিনে সফলতা তুলে আনতে হবে।

মন্ত্রী  রংপুর জেলার পীরগাছা উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যারা প্রকৃত পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগকে সমর্থন করেন, তারা কোনদিন দলের ক্ষতি করতে পারেন না। সামনে জাতীয় নির্বাচন, সততার সাথে এখন থেকেই প্রস্তুত হতে হবে। তৃণমূল নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে নেতা নির্বাচন করা হবে।

পীরগাছা উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি মোঃ তছলিম উদ্দিনের সভাপতিত্বে কর্মী সভায় উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ (মিলন) এবং উপজেলার নয়টি ইউনিয়নের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

বাণিজ্যমন্ত্রী উপজেলার চৌধুরাণী টু জামালগঞ্জ বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি, এমপি সড়কের উদ্বোধন করেন। এছাড়া, উপজেলার টেপচার বন্দরে ২ কোটি ৪৪ লাখ ৮২ হাজার ৫১২ টাকা ব্যয়ে ৫৪ মিটার দীর্ঘ ব্রিজের উদ্বোধন করেন। পরে শাহ আব্দুল হাকিম সুপার মার্কেটের উদ্বোধন করেন।

ঢাকানিউজ২৪.কম /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image