• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে জনকন্ঠের প্রতিষ্ঠাতা আতিক উল্লাহ খান মাসুদের মৃত্যুবার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৩৯ পিএম
জামালপুরে
জনকন্ঠের প্রতিষ্ঠাতা আতিক উল্লাহ খান মাসুদের মৃত্যুবার্ষিকী পালিত

নিউজ ডেস্ক : সত্য প্রকাশে আপোসহীন ও সাহসী সাংবাদিকাতর পথিকৃৎ দৈনিক জনকণ্ঠের প্রতিষ্ঠাতা সম্পাদক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আতিক উল্লাহ খান মাসুদের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে জামালপুরে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) প্রেসক্লাব জামালপুরের মিলনায়তনে সভাপতি ও দৈনিক জনকণ্ঠের জামালপুরের নিজস্ব সংবাদদাতা আজিজুর রহমান ডলের আয়োজনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেসক্লাব জামালপুরের সহ—সভাপতি বাসসের জেলা প্রতিনিধি মুখলেছুর রহমান লিখনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আতিক উল্লাহ খান মাসুদের স্মরণে বক্তব্য রাখেন, জামালপুরের সাবেক সিভিল সার্জন ডা. মোশায়ের উল ইসলাম রতন, জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের সহযোগী অধ্যাপক মনোয়ার হোসেন মুরাদ, বাংলা বিভাগের প্রভাষক ইমরান হোসেন, প্রেসক্লাব জামালপুরের সাধারণ সম্পাদক সময় টিভির স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম, প্রথম আলোর জেলা প্রতিনিধি আব্দুল আজিজ, জামালপুর দিনকালের সম্পাদক সাঈদ পারভেজ তুহিন, যমুনা টিভির জেলা প্রতিনিধি সাগর ফারাজি, ইন্ডিপেন্টেড ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি সাইমুম সাব্বির শোভন, মানবজমিনের জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন মিলন, সময়ের আলোর জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান কাজল, আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি খাদেমুল হক বাবুল, বণিক বার্তার জেলা প্রতিনিধি আরিফ হোসেন আকন্দ, দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি ময়না আকন্দ, ঢাকা টাইমসের জেলা প্রতিনিধি ইমরান মাহমুদ, স্বাধীন ভোরের জেলা প্রতিনিধি মাহমুুদুল হাসান মুক্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পরে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আতিক উল্লাহ খান মাসুদের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন স্থানীয় মসজিদের পেশ ইমাম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image