• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পুনরায় গ্যাসের মূল্যবৃদ্ধি জনগণের বুকে পাহাড় সমান বোঝা : গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৭ পিএম
পুনরায় গ্যাসের মূল্যবৃদ্ধি জনগণের বুকে পাহাড় সমান বোঝা
গণফোরাম

নিউজ ডেস্ক : নির্বাহী আদেশে পুনরায় গ্যাসের মূল্যবৃদ্ধি জনগণের বুকে পাহাড় সমান বোঝা হয়ে যাবে। গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়ে গণফোরাম সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী এক যৌথ বিবৃতিতে বলেন- নির্বাহী আদেশ কার স্বার্থে! যদি জনগণের স্বার্থে হত তা জনতার সীমাহীন দুর্ভোগ বাড়াতো না। আওয়ামী লীগ সরকারের গ্যাসের মূল্যবৃদ্ধির নির্বাহী আদেশ লুটপাটের জন্য দুর্নীতিবাজদের পক্ষে অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতেই এসকল গণ-বিরোধী সিদ্ধান্ত।

বিদ্যুৎ ও জ্বালানী খাত বিধ্বস্ত করে দিয়েছে এই কর্তৃত্বাবাদী সরকার। জনগণের চিন্তা না করে কোন নিয়ম নীতির তোয়াক্কা না করে খামখেয়ালীভাবে এই স্বেচ্ছাচারী সরকার জনগণের ঋণের বোঝা আকাশচুম্বী করেছে। নাগরিকের জীবনযাত্রার মান নিম্নমানে নামিয়ে ফেলেছে। 

তবুও এদের বোধোদয় নেই দিনকয়েক আগে বিদ্যুতের মূল্যবৃদ্ধি করেছে এখন আবার গ্যাসের মূল্যবৃদ্ধি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের আগুন লাগা বাজারে কেরোসিন ঢালার মতো অবস্থা সৃষ্টি করবে। জনতা আজ বাকরুদ্ধ! চুরি, লুটপাট, অনিয়ম ও অব্যবস্থাপনা আড়াল করতেই এই মরন ফাঁদ।

আওয়ামী লীগ সরকারের পদত্যাগ ব্যাতিত বাংলাদেশের মানুষের মুক্তির কোন উপায় নেই। এই লক্ষ্যে গণফোরাম সকল গণতন্ত্রকামী রাজনৈতিক দলমত নির্বিশেষে সকলকে নিয়ে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচানের জন্য নির্দলীয়-নিরপেক্ষ সরকারের দাবীতে আন্দোলন চালিয়ে যাবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image