• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে ট্রেন ও বালুভর্তি ট্রাকের ধাক্কায় নিহত ৪ আহত ৬


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৫ পিএম
ময়মনসিংহে ট্রেন ও বালুভর্তি ট্রাকের ধাক্কায় নিহত ৪ আহত ৬
ময়মনসিংহে ট্রেন দুর্ঘটনা

ময়মনসিংহ প্রতিবেদক : ময়মনসিংহের শহরতলীতে রেললাইনে উঠে পড়া একটি ট্রাকে ট্রেনের ধাক্কায় ৪ জন নিহত হয়েছেন। নিহতরা ট্রেনের ইঞ্জিনের সামনে দাঁড়নো ছিল বলে জানা গেছে। সোমবার (২৫ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে শম্ভুগঞ্জ জিকেপি কলেজের পেছনে রেলক্রসিং এই দুর্ঘটনা ঘটে।

কোতয়ালি মডেল থানার (ওসি) মাইন উদ্দিন এই তথ্য নিশ্চিত করে জানান, জারিয়া থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী ‘বলাকা এক্সপ্রেস’ ট্রেনটি শম্ভুগঞ্জ জিকেপি কলেজের পেছনে রেলক্রসিংয়ে এসে পৌঁছালে রেললাইনে উঠে পড়া বালু বোঝাই একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ট্রেনের ইঞ্জিনের সামনে বসে থাকা অজ্ঞাত ৪ যাত্রী নিহত হয়েছেন।

এছাড়াও এ দুর্ঘটনায় আহত ৬ জনকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে জানান তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, জারিয়া থেকে আসা বলাকা এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহের শম্ভুগঞ্জের চর রঘুরামপুর ক্রসিং পার হচ্ছিল।  সেখানে ব্যারিয়ার না থাকায় বালুবোঝাই একটি ট্রাক রাস্তা থেকে ট্রেন লাইনে উঠে পড়ে। এসময় ট্রেনের ধাক্কায় লাইনের পাশে ছিটকে পড়ে ট্রাকটি। আর ট্রেনটি প্রায় এক কিলোমিটার সামনে এগিয়ে থেমে যায়।  

এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। নিহত চারজনই ট্রেনের যাত্রী বলে ধারণা করা হচ্ছে। তাদের একজনের মরদেহ ট্রাকের পাশে পড়ে আছে এবং অন্যজন ট্রেনের সামনের অংশে ঝুলে থাকতে দেখা গেছে। পুলিশ ও ফায়ার সার্ভিস লাশ উদ্ধার করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image