• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রহ্মপুত্র নদ থেকে অটো বাইক চালকের মরদেহ উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫৩ এএম
ব্রহ্মপুত্র নদ থেকে অটো বাইক চালকের
মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহে আবারো ব্যাটারিচালিত অটো বাইক চালককে হত্যার ঘটনা ঘটেছে। শহরের জয়নুল আবেদীন পার্ক সংলগ্ন ব্রহ্মপুত্র নদের পাড় থেকে হাত-পা বাঁধা এক ব্যাটারিচালিত অটো বাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম হাসেম মিয়া (২৮)। তিনি সদরের দাপুনিয়া কলাপাড়া এলাকার মৃত জহুর উদ্দিনের ছেলে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, সকালে ব্রহ্মপুত্র নদের পাড়ে যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পার্কে হাঁটতে যাওয়া লোকজন থানায় খবর দেন। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

তিনি আরও জানান, হাসেম মিয়া গত রাতে অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন। রাত ১২টার দিকে শেষবার তার পরিবারের সঙ্গে কথা হয়েছিল। এরপর আর বাসায় ফেরেননি তিনি। শুক্রবার সকাল ৭টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাই করতে তার হাত-পা বেঁধে ছুরিকাঘাত করে হত্যার পর মরদেহ ব্রহ্মপুত্রের পাড়ে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। হত্যাকারীদের গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image