• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শিশু সন্তানকে উদ্ধারে ব্রহ্মপুত্রে ঝাঁপ দিয়ে নিখোঁজ মা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৪ পিএম
শিশু সন্তানকে উদ্ধারে
ব্রহ্মপুত্রে ঝাঁপ দিয়ে নিখোঁজ মা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে নৌকায় ঘুরতে গিয়ে ৪ বছরের শিশু সন্তান পানিতে পড়ে গেলে উদ্ধারে ঝাঁপ দেয় মা। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। তবে নৌকায় থাকা স্বজনরা নদে পড়ে যাওয়া শিশুটিকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়। ঘটনাটি ঘটে শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে গফরগাঁও উপজেলার ব্রহ্মপুত্র নদের উপর নির্মিত সালটিয়া সেতু সংলগ্ন এলাকায়। নদ থেকে উদ্ধার শিশু আব্দুল্লাহ আল সাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে যায় স্বজনরা। ঘটনার পর পরেই গফরগাঁও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও গফরগাঁও থানা পুলিশ দেড় ঘন্টা অভিযান চালিয়েও নিখোঁজ নারীর সন্ধ্যান পায়নি।

এ অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উদ্ধার অভিযান স্থগিত করা হয়। নিখোঁজ জিমি আঞ্জুমান (২৫) গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাতল গ্রামের নজিমুজ্জামান সবুজের স্ত্রী। গফরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার রাম প্রসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়,পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ অভিযানে নদে নিখোঁজ নারীকে উদ্ধারে প্রায় দেড় ঘন্টা অভিযান চালিয়েও সন্ধ্যান মেলেনি। ঘটনাস্থলে বেশ স্রোত রয়েছে। এ অবস্থায় আপাতত উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছে।

শনিবার ভোর থেকে আবারও উদ্ধার অভিযান শুরু হবে। গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, ’নিখোঁজ গৃহবধূ গফরগাঁওয়ের রওনা ইউনিয়নের পা্ঁচুয়াতে বেড়াতে এসেছিলেন। নৌকায় তাঁর শ্বাশুড়ি ও স্বজনরা ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image