• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যাবজ্জীবন সাজা হতে বাঁচতে ২৫ বছর ধরে পলাতক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৫ পিএম
যাবজ্জীবন সাজা হতে বাঁচতে ২৫ বছর ধরে পলাতক
দম্পতি গ্রেফতার

নাটোর প্রতিনিধি : নাটোরে যাবজ্জীবন সাজা হতে বাঁচতে ২৫ বছর ধরে পলাতক থেকেও শেষ রক্ষা হয়নি দম্পতির। অবশেষে গ্রেফতার হয়েছে পুলিশের হাতে।

বুধবার (২৩ আগস্ট) তথ্য প্রযুক্তি এবং জঅই-১, সিপিসি-৩, ঢাকা এর সহায়তায় ঢাকার আশুলিয়া এলাকা হইতে দীর্ঘদিন ধরে পলাতক থাকা জিআর-২৪১/৯৮ (নাট) এর যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড প্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত শাহাদৎ হোসেন (৭০) ও তার স্ত্রী মোছাঃ নুরজাহান বেগম (৬৫) কে গ্রেফতার করে নলডাঙ্গা থানা পুলিশ।

জানা যায়, তারা ১৯৯৮ সালে নলডাঙ্গার পশ্চিম মাধনগর গ্রামের আমজাদ হোসেনকে তার বাড়ীতে প্রবেশ করে হত্যা করে। পরে ভুক্তভোগীর ছেলে মিজানুর রহমান বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে তৎকালীন অবিভক্ত নাটোর সদর থানার মামলা নং-২৮ তারিখ-১৪/০৬/১৯৯৮ খ্রিঃ ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয় এবং মোছাঃ নুরজাহান বেগমকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। কিন্তুশাহাদৎ হোসেন ঘটনার পর হতে কৌশলে আত্মগোপনে থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয় না।

পরবর্তীতে মোছাঃ নুরজাহান বেগম জামিনে এসে সেও আত্মগোপনে থাকে। ২০১৬ সালে বিচার কার্যক্রম শেষে আদালত তাদেরকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করে রায় ঘোষণা করে। 

নলডাঙ্গা থানার ওসি আবুল কালাম বলেন, দীর্ঘ ২৫ বছর পলাতক দুই আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image