• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরে নাশকতা মামলায় বিএনপি'র দুই নেতাকে জেলা হাজতে প্রেরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:১১ পিএম
দিনাজপুরে নাশকতা মামলায়  বিএনপি'র দুই নেতাকে জেলা হাজতে প্রেরণ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে নাশকতা মামলায় দুই বিএনপির নেতার জামিন মঞ্জুর না করে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুর বারোটার দিকে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাংসদ আখতারুজ্জামান মিয়া ও নসরাতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমান জেলা পরিষদ সদস্য নূরে আলম সিদ্দিকী আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ মনিরুজ্জামান সরকার জামিন আবেদন না মঞ্জুর করে জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেন। 

এদিকে বিএনপি'র সাবেক সাংসদ আখতারুজ্জামান মিয়া সহ সাবেক ইউপি চেয়ারম্যান কে আদালত জামিন না মঞ্জুর না করে জেলা কারাগারে প্রেরণের সংবাদ ছড়িয়ে পড়লে বিএনপি নেতাকর্মীরা আদালত প্রাঙ্গনে বিক্ষোভ করে। পরে পুলিশ দ্রুত আত্মসমর্পণকৃত দুই নেতাকে পুলিশি নিরাপত্তার মধ্যে আদালত চত্বর থেকে জেলা কারাগারে প্রেরণ করে।

বিএনপি নেতাকে জেল হাজতে প্রেরণের এ তথ্য নিশ্চিত করে দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ সামসুল আলম বলেন গত ৩০ অক্টোবর ২০২৩ সালে নাশকতার পরিকল্পনা করা মামলায় নাম্বার ৩০। দীর্ঘদিন আসামিগণ পলাতক থাকায় আজ তারা আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করে। উভয় পক্ষের উকিলের যুক্তি তর্কের পর আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image