• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে এসএসসি ও সমমানের পরীক্ষায় বহিষ্কার-৪, অনুপস্থিত ৬০৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৫৭ পিএম
ময়মনসিংহে এসএসসি ও সমমানের পরীক্ষায় বহিষ্কার-৪, অনুপস্থিত ৬০৪
শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু তাহের, জেলা প্রশাসক দিদারে আশর মোহাম্মদ মাকসুদ চৌধুরী

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ : সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সারাদেশের মতো ময়মনসিংহ বিভাগে এসএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা সুষ্ঠু করতে ভিজিল্যান্স টিমের পাশাপাশি শিক্ষা বোর্ডের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কেন্দ্রগুলো পরিদর্শন করেন। প্রথম দিন পরীক্ষা শুরুর আগেই কেন্দ্রগুলোর সামনে ভীড় ছিলো শিক্ষার্থী-অভিভাবকদের। প্রথম দিনে বাংলা প্রথম পরীক্ষায়  বোর্ডের অধীনে অসদুপায় অবলম্বনের দায়ে ৪জনকে বহিষ্কার করা হয়েছে। তন্মধ্যে ময়মসনসিংহে ২জন, জামালপুরে ০১জন এবং শেরপুরে ০১জন। কোনো অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি বলে জানিয়েছেন বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ সামছুল ইসলাম।

ময়মনসিংহ শিক্ষা বোর্ডের অধীনে প্রথম দিনের পরীক্ষায় ১শ’ ৫৫টি কেন্দ্রে এসএসসি পরীক্ষায় ১ লাখ ০৬হাজার ৩৫ জন্য পরীক্ষার্থী অংশ নেন।  তন্মধ্যে উপস্থিত অংশ গ্রহনকারী পরীক্ষার্থীর সংখ্যা ১ লাখ ০৫হাজার ৪৩১ জন্য পরীক্ষার্থী এবং অনুপস্থিত পরীক্ষার্থীর সংখ্যা ৬০৪জন।

সকালে শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু তাহের, জেলা প্রশাসক দিদারে আশর মোহাম্মদ মাকসুদ চৌধুরী ময়মনসিংহ জিলা স্কুল ও বিদ্যাময়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন পরীক্ষা কেন্দ্র ঘুরে দেখেন।

পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু তাহের বলেন,  এই বোর্ডে ইতিপূর্বে ৪টি এসএসসি পরীক্ষা শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এর ধারাবাহিকতায় এবারও শান্তিপূর্ণভাবে পরীক্ষা সম্পন্ন করতে  তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image