• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

থানা ও হাসপাতাল হচ্ছে মানুষের শেষ আশ্রয়স্থল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৩৫ পিএম
মানুষের শেষ আশ্রয়স্থল থানা ও হাসপাতাল
মাসিক আইন শৃঙ্খলা সভা

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু বলেছেন,বিপদগ্রস্থ মানুষের শেষ ভরসা হচ্ছে থানা ও হাসপাতাল। এই দু’টি প্রতিষ্ঠানে কেউ শখ করে যায় না। তাই থানা ও হাসপাতালে জনগনের সেবা নিশ্চিত করতে হবে। বুধবার (৫ জুন) দুপুর ১২টার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলা মাসিক আইন শৃঙ্খলা সভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা সম্মেলন কক্ষে ইউএনও পলাশ কুমার বসুর সভাপতিত্বে সংসদ সদস্য আরো বলেন, মাদক হচ্ছে সকল অপরাধের মা। মাদক নির্মূল করতে পারলেই অপরাধ প্রবণতা হ্রাস পাবে, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হবে। আবারো মাদক ও ফসলি জমি থেকে মাটি কাটা রোধে জিরো টলারেন্স ঘোষনা করেন তিনি। সেই জন্য পুলিশ ও প্রশাসনকে আরো নজরদারী বাড়াতে বলেন।

সংসদ সদস্য টুলু আরো বলেন, গত ৭ জানুয়ারি সংসদ নির্বাচন ও ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনের জয়-পরাজয়ের ভেদাভেদ ভুলে গিয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করার আহবান জানান। সেই সাথে ঈদুল আযহা উপলক্ষে গরু চুরি বৃদ্ধিসহ যাতে আইনশৃঙ্খলার অবনতি না ঘটে সেই দিকে সচেতন থাকার অনুরোধ করেন তিনি। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. সায়েদুল ইসলাম, ওসি মো. জিয়ারুল ইসলাম,পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রমিজ উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাসনুভা মারিয়া, সিংগাইর সরকারি কলেজের অধ্যক্ষ মো.নুরুদ্দিন, তালেবপুর ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী ও ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ প্রমুখ। সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতে নবনির্বচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে ফুল দিয়ে বরণ করে নেন সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলুসহ অন্যান্য অতিথিরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image