• ঢাকা
  • শনিবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হাজীগঞ্জ-শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:১১ পিএম
হাজীগঞ্জ-শাহরাস্তি
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক:  শনিবার ১৭ জানুয়ারী চাঁদপুর জেলা হাজিগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলায় প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভায় বসবাসরত নারী, পুরুষ ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌মাঝে বুয়েট এ্যালামনাই এবং বুয়েট ৮৮ ক্লাবের উদ্যোগে প্রায় দুই সহস্রাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সকাল ১১ টায় হাজিগঞ্জ পূর্ব বাজারে ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং পৌর আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে, বুয়েট এ্যালামনাই এর সহ সভাপতি ও বুয়েট ৮৮ ক্লাবের সাবেক সভাপতি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য প্রকৌঃ মোহাম্মদ হোসাইনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

হাজীগঞ্জ উপজেলা শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানে প্রধানত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, বুয়েট অ্যালামনাইয়ের সহ সভাপতি ও বুয়েট ৮৮ ক্লাবের সাবেক সভাপতি ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজি।

এছাড়াও উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রহমান মোল্লা, ৯নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কাজী নুরুর রহমান বেলাল, ৭নং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মনির কাজী, ৮ নং ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান মৃদ্ধা সহ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামি লীগ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বেলা ১২ টায় শাহরাস্তি উপজেলা দোয়াভাঙ্গা থ্রিস্টার মিলনায়তনে শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান মিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।

আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল,  দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন,উপ-দপ্তর সম্পাদক সাহাদাত হোসেন সাদু ও জেলা যুবলীগের সদস্য লিটন রায় চৌধুরী, সাবেক ছাত্রনেতা হোসেন মীর, ইঞ্জিঃ নেছার পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক আহম্মেদ, সহ-সভাপতি ইস্কান্দার মির্জা সুজন, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম বাবলা, উপ-শিক্ষা ও পাঠ-চক্র সম্পাদক ওমর ফারুক দর্জি, উপ-অর্থ সম্পাদক কামাল হোসেন, জেলা ছাত্রলীগের সদস্য সুমন মিয়া ও উপজেলা ছাত্রলীগ নেতা মেহেদি হাসান পলাশ,সাজ্জাদ হোসেন সুজন, সাজ্জাদ হোসেন জুয়েল সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতা কর্মী, সাংবাদিক ও অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিকেল ৪ টায় হাজীগঞ্জ উপজেলা, ৫ নং সদর ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে, বাংলাদেশ ছাত্রলীগের৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধানত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং সদর ইউনিয়ন আওয়ামিলীগের সহ সভাপতি ও ৮ নং ওয়ার্ড মেম্বার সোহরাব হোসেন মুন্সী, ৭ নং ওয়ার্ড মেম্বার আবুল বাসার,কাতার আওয়ামিলীগের যুগ্ম আহ্বায়ক সোহরাব হোসেন মানিক, নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, ৫ নং ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক, শাহীন হোসেন মুন্সী সহ ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস এর সঞ্চালনায় পূর্ণমিলনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ৫ নং সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি(পশ্চিম শাখা) সাখাওয়াত হোসেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image