• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিদায়ী নুরুল হুদা পৃথিবীর নিকৃষ্ট প্রধান নির্বাচন কমিশনার: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৮ পিএম
বিদায়ী নুরুল হুদা পৃথিবীর সবচেয়ে নিকৃষ্ট ইসি প্রধান
গণফোরাম

ডেস্ক রিপোর্টার: বিদায়ী নির্বাচন কমিশন নিয়ে গণফোরাম সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু এক বিবৃতিতে বলেন- নির্বাচন ব্যবস্থা সম্পূর্ণরূপে ধ্বংসের জন্য যে যে অবৈধ পদক্ষেপ গ্রহণ করা দরকার তার সবকিছুই করে বাংলাদেশের জনগণের ভোটাধিকার হরণ করেছে নির্বাচন কমিশন। এদেশের জনগণের ভোট নিশিরাতে চুরির মাধ্যমে যে বিশ্বাসঘাতকতা হয়েছিলো প্রধান নির্বাচন কমিশনার নুরুল হুদার নেতৃত্বে সে জন্য পৃথিবীর সবচেয়ে নিকৃষ্ট প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ঘৃণিত হবেন বিদায়ী নুরুল হুদা।

সাংবিধানিক শপথ উপেক্ষা করে মধ্যরাতে ব্যালটে ছাপ্পা মেরে ভোট বাক্স পূর্ণ করে জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে অবৈধভাবে আওয়ামী লীগ সরকারকে জনগণের উপর দুঃশাসন প্রতিষ্ঠা করার যে সুযোগ করে দিয়েছেন বেঁচে থাকলে বাংলাদেশের মাটিতে জনগণ আপনার বিচার করবে। আপনার মেয়াদকালে দিনের ভোট রাতে সম্পন্ন করা, সহিংসতা, নির্বাচনী আইন লঙ্ঘন সহ অবৈধ সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখার সব ধরণের অপকর্ম আপনার নেতৃত্বে হয়েছে। আপনার মত একজন প্রধান নির্বাচন কমিশনারের কারণে দিনের ভোট রাতে হওয়ায় বিশ্বদরবারে বাংলাদেশের সম্মান ক্ষুন্ন হয়েছে।

আমরা গণফোরাম বিশ্বাস করি অবশ্যই এদেশে মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যে সুশাসন ফিরে আসবে। যাদের মদদে আপনি বাংলাদেশের সংবিধানের চার মূলনীতির অন্যতম গণতন্ত্রকে সম্পূর্ণরূপে বিপর্যস্ত করে জনগণের ভোটাধিকার লুণ্ঠন করেছেন তাদের সহ আপনার বিচার এদেশের মাটিতে আজ অথবা কাল নিশ্চয়ই হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image