• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নতুন সমস্যায় টিম ইন্ডিয়া


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৫৪ পিএম
ক্রিকেট
টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা

নিউজ ডেস্ক: ধর্মশালা টেস্টে জসপ্রিত বুমরাহকে দলে ফেরানোয় নতুন সমস্যায় পড়েছে টিম ইন্ডিয়া। জসপ্রিত বুমরাহ প্লেয়িং ১১-এ খেলা নিশ্চিত। এই পরিস্থিতিতে টিম ইন্ডিয়াকে প্লেয়িং ১১ থেকে কুলদীপ যাদব এবং আকাশদীপের একজনকে বাদ দিতে হবে। এই দুই খেলোয়াড়ই রাঁচি টেস্টে ভারতের জয়ের নায়ক প্রমাণ করেছেন, তাই অধিনায়ক রোহিত শর্মার পক্ষে এই সিদ্ধান্ত নেওয়া সহজ হবে না। তবে ধর্মশালার পিচের কথা বিবেচনা করে তিন ফাস্ট বোলার নিয়েও মাঠে নামতে পারে টিম ইন্ডিয়া।

রাঁচি টেস্ট থেকে বিশ্রাম দেওয়া হয়েছে জাসপ্রিত বুমরাহকে। এই ম্যাচে জাসপ্রিত বুমরাহের জায়গায় অভিষেকের সুযোগ পান আকাশদীপ। রাঁচির নিষ্প্রাণ পিচে, ইংল্যান্ডের প্রথম তিনটি উইকেট নিয়ে এবং সফরকারী দলকে পিছনের পায়ে ঠেলে আকাশদীপ বিস্ময়কর কাজ করেছিলেন। দ্বিতীয় ইনিংসেও একই কীর্তি করলেন কুলদীপ যাদব। কুলদীপ যাদব মাত্র ২২ রানে তিনটি উইকেট নিতে সক্ষম হন। ফলে রাঁচি টেস্ট জিতে সিরিজে অপ্রতিরোধ্য লিড নিয়েছিল ভারত।

৭ মার্চ থেকে শুরু হবে ধর্মশালা টেস্ট

রাঁচিতে নিজের 100তম টেস্ট ম্যাচ খেলতে চলেছেন আর অশ্বিন। বল ছাড়াও ব্যাট হাতেও গুরুত্বপূর্ণ অবদান রাখছেন রবীন্দ্র জাদেজা। এই দুই খেলোয়াড়ের কাউকে বাদ দেওয়ার ঝুঁকি নেবে না টিম ম্যানেজমেন্ট। টিম ইন্ডিয়া কুলদীপ যাদবকে বাদ দেওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। বুমরাহ, সিরাজ এবং আকাশদীপকে ফাস্ট বোলিং আক্রমণের নেতৃত্ব দিতে দেখা যায়।

আমরা আপনাকে বলি যে ইংল্যান্ড এই সিরিজটি শক্তিশালী নোটে শুরু করেছিল। সিরিজের প্রথম ম্যাচে জয়ে সফল ইংল্যান্ড। কিন্তু ভারত পরের তিনটি টেস্ট জিতে সিরিজ জিতে নেয়। বর্তমানে টিম ইন্ডিয়া এগিয়ে রয়েছে ৩-১ ব্যবধানে। ৭ মার্চ থেকে শুরু হবে ধর্মশালা টেস্ট।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image