• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

এমপির অত্যাচারে উচ্ছেদ আতঙ্কে এক অসহায় পরিবার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:২৮ পিএম
ঠান্ডু
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন শাহানুর ইসলাম ঠান্ডু, ছবি ঢাকানিউজ

সুমন দত্ত: টাঙ্গাইলের সংসদ সদস্যের সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে উচ্ছেদ আতঙ্কে দিন কাটাচ্ছে এক অসহায় জমির মালিক। তার নাম মোহাম্মদ শাহানুর ইসলাম ঠান্ডু (৫৮)। সংসদ সদস্যের নাম তানভীর হোসেন ওরফে ছোট মনির। টাঙ্গাইল-২(ভুয়াপুর-গোপালপুরের) সংসদ সদস্য সে। 

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন শাহানুর ইসলাম। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন তার পরিবারের বাকী সদস্যরা। 

শাহানুর ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে তাদের পরিবারের ভোগ দখল করা জমি খালি করে দেবার জন্য ছোট মনিরের লেলিয়ে দেওয়া ২০ সদস্যের একটি বাহিনী তাদের বাড়িতে বিভিন্ন সময়ে হামলা চালায়। 

এক সময় তাকে বাড়ি থেকে জোর পূর্বক উঠিয়ে নিয়ে যায়। এরপর তাকে মেরে ফেলার হুমকি দিয়ে ছেড়ে দেয়। তিনি থানায় এসব নিয়ে একটি ফৌজদারি মামলা করেছেন। এতে গ্রেফতার হয়েছে একজন। 

বাকীরা জামিনে মুক্ত থেকে তাকে হুমকি দিচ্ছে। এখন তিনি বাড়ি থেকে উচ্ছেদ আতঙ্কে আছেন। তিনি জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। সাংবাদিকদের এ ঘটনা সবার নজরে আনার আহবান জানান। 

শাহানুর ইসলাম তার তার বক্তব্যের সপক্ষে জমির মালিকানা ও বিভিন্ন সময়ে প্রাপ্ত আদালতের রায়ের কপি উপস্থিত সাংবাদিকদের দেখান। সংবাদ সম্মেলনে আসামিদের নামের তালিকা পড়ে শোনান। সূত্র প্রেস বিজ্ঞপ্তির।
 

ঢাকানিউজ২৪.কম / এসডি

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image