• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডালিয়া বাপাউবো  সম্প্রসারণ উপদর্শক হাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৪ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০০ পিএম
ডালিয়া বাপাউবো  সম্প্রসারণ
উপদর্শক হাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা

মশিয়ার রহমান জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ “পানি ব্যবস্থাপনার উদ্দীপন, শক্তিশালী সংগঠন” এর সম্প্রসারণ উপদর্শক (কমিউনিটি ডেভলবমেন্ট) হাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা দিয়েছেন ডালিয়া বাপাউবো সাতজানের এর এস-৩টি ৩নং পানি ব্যবস্থাপনা দলের সদস্যবৃন্দরা। দীর্ঘ চার বছর সুনারে সহিত নীলফামারীর ডিমলা উপজেলার ডালিয়া বাপাউবোতে সম্প্রসারণ উপদর্শক (কমিউনিটি ডেভলবমেন্ট) হিসেবে কাজ করে আসছেন হাফিজুর রহমান। কর্মদক্ষতা ও নিষ্ঠার সহিত মানুষের মনে জায়গা নিয়ে অনেক সুনাম কুড়িয়েছেন তিনি।

তাই সকলে মনে এ কৃতিত্বের ভালোবাসা সারা জাগিয়েছে। এই বন্ধনকে মনে রাখার জন্য ডিমলার বিভিন্ন ইউনিয়ন থেকে তিনি জনগণের কাজ থেকে সংবর্ধনা পেয়েছেন। ৩ জুন শনিবার দুপুরে  এস-৩টি নং পানি ব্যবস্থাপনা দলের সভাপতি রফিকুল ইসলামের সভপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস-২টি পানি ব্যবস্থাপনা এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আবুল কাশেম বাঘ, অন্যন্যাদের মাঝে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন এসটি ২টি পানি ব্যবস্থাপনা দলের কার্যকারী সদস্য খাদিজাতুল জান্নাত, সাবেক ইউপি সদস্য ডা: মনজুরুল ইসলাম মিলন, এস৩টি ৩নং পানি ব্যবস্থাপনা দলের সহ-সভাপতি  জহুরুল হক, সাধারণ সম্পাদক আ: মান্নান, কোষাধ্যক্ষ সমসের আলী।

বিদায়ী অতিথি সম্প্রসারণ উপদর্শক (কমিউনিটি ডেভলপমেন্ট) বাপাউবো হাফিজুর রহমান সংগঠন কে শক্তিশালি করার লক্ষে  সদস্য সংগ্রহ ও সঞ্চয় আদায়, মাঠনালা তৈরি, সেচের পানি সরবরাহ,হাইব্রিড ধান ও উচ্চ ফলন ধান চাষ, বনায়ন কার্যক্রম, হাঁস মুরগি পালন গরু মোটাতাজাকরণ প্রকল্প চালু কার্যক্রম এবং অনুষ্ঠানে সংগঠনের ভবিষ্যৎ কার্যক্রম তথা ঘূর্নীয়নান ঋণ প্রদান, মৎস্য চাষ প্রকল্প, হাঁস পালন প্রকল্প, স্থানীয় আবাদি জমি বন্ধক /লিজ গ্রহন,পানি উন্নয়ন বোর্ডের পতিত জায়গা নিজ গ্রহণ করে মার্কেট তৈরি,  ব্যবসা হতে লাভ হলে সদস্যদের মাঝে লভ্যাংশ বিতরণ,প্রতিটি সদস্যদের পাস বই ভিতর নিশ্চিত করার প্লান ছিল। এ ছাড়াও  আপনাদের পাশে থেকে সময় অসময়ে সুষ্ট পানি ব্যবস্থাপনার, নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব পালন করেছি।  আমার জন্য দোয়া করবেন আমি যেন বাকী দিন গুলো পানি উন্নয়ন বোর্ড এর আমার উপর  অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image