• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নাটোরে আপন দুইবোন ইউপি সদস্য নির্বাচিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৮ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩৭ পিএম
ইউপির সদস্য নির্বাচিত আপন দুইবোন
আপন দুইবোন ইউপি সদস্য নির্বাচিত

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে সদস্য পদে আপন দুইবোন নির্বাচিত হয়েছেন। এ নিয়ে এলাকায় সাধারণ মানুষের মাঝে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সংরক্ষিত সদস্য পদে নব-নির্বাচিত দুইবোনের নাম ছবিলা বেগম (৩৫) ও জাকিয়া সুলতানা (৩০)। গত ২৬ ডিসেম্বর তাঁরা নির্বাচিত হোন।

ডাহিয়া ইউনিয়নের বড়গ্রাম উত্তর খাসপাড়ার মোঃ আইয়ুব আলীর স্ত্রী ছবিলা বেগম ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত আসন থেকে মাইক প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন এবং একই ইউনিয়নের বিলপাকুড়ীয়া গ্রামের গোলজার আলীর স্ত্রী জাকিয়া সুলতানা ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত আসন থেকে তালগাছ প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।
 
দুইবোনের পৈতৃক বাড়ি একই ইউনিয়নের ছোট বাঁশবাড়িয়া গ্রামে। তাঁদের পিতার নাম মৃত জাহের প্রামাণিক, মায়ের নাম ওজুবা বেওয়া। বাবা মারা গেছেন প্রায় ৩০ বছর আগে। বড় বোন ছবিলা ২০১১ সালেও সংরক্ষিত আসন থেকে সদস্য নির্বাচিত হয়েছিলেন। এবার দ্বিতীয়বারের মত নির্বাচিত হয়েছেন। ছোট বোন জাকিয়া এবারই প্রথম নির্বাচিত হয়েছেন।

ছবিলা বেগম বলেন, আমাদের কোনো ভাই নাই। আমরা চার বোন। ছোট বেলা থেকেই আমার খুব ইচ্ছে ছিল জনপ্রতিনিধি হয়ে মানুষের সেবা করবো। সেই ইচ্ছে আর আগ্রহ থেকেই এখানে আসা। আমরা আওয়ামী লীগ পরিবারের মেয়ে। ২০০৮ সালে প্রতিমন্ত্রী পলক যখন প্রথমবারের মত এমপি হোন তখন থেকেই তাঁর আহ্বানে আমি রাজনীতিতে সক্রিয়ভাবে জড়িয়ে পড়ি এবং প্রতিমন্ত্রীর অনুপ্রেরণায় ২০১১ সালে ডাহিয়া ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে নির্বাচন করে বিজয়ী হই। আমি প্রথমবার যখন নির্বাচিত হয়ে মানুষের সেবামূলক কাজ করি তখন থেকেই আমার ছোট বোন আমার কাজে উদ্বুদ্ধ হয়ে সেও জনপ্রতিনিধি হওয়ার স্বপ্ন দেখে। সেই স্বপ্ন থেকে ছোট বোনও এবার নির্বাচিত হয়েছে। আমরা সকলের কাছে দোয়া চাই। আমরা যেন মানুষের জন্য কাজ করতে পারি।

জাকিয়া সুলতানা বলেন, দুইবোন একসাথে পরিষদে আসতে পারছি এটাই আমার কাছে অনেক সৌভাগ্যের মনে হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / মো. আবু জাফর সিদ্দিকী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image