• ঢাকা
  • সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চুয়াডাঙ্গায় এক দম্পতির হত্যার দায়ে ৪ আসামি গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৯ এএম
দম্পতির হত্যার দায়ে
৪ আসামি গ্রেফতার

শেখ লিটন, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা আলমডাঙ্গা চাঞ্চল্যকর ষাটোর্ধ্ব এক দম্পতির হত্যায় চুয়াডাঙ্গা ডিবিসহ আলমডাঙ্গা থানা পুলিশ  একক হয়ে ৪ জন আসামিদের গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টায় চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফিংয়ে এ কথা জানানো হয়। 

এসময় প্রেস বিফ্রিংয়ে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন জানান, চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় গত ২৪ তারিখ সকাল ১১ টায় দম্পতি নজির উদ্দিন ও তার স্ত্রী ফরিদা খাতুন হত্যার দায়ে ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃত আসামি হলো আলমডাঙ্গা, বজলুর রহমানের ছেলে শাহাবুল হক (২৪),পিন্টু রহমানের ছেলে রাজিব হোসেন(২৫), মাসুদ আলির ছেলে বিদ্যুৎ আলী(২৩), তাজ উদ্দিনের ছেলে শাকিল হোসেন(২১)।  আসমিদের আটক করা হয় চুয়াডাঙ্গা জেলা থেকে। গ্রেফতার কৃত আসামিদের কাছ থেকে মোবাইল ফোন ও  নগদ ৩৫ হাজার এবং নগদ ৮ হাজার টাকা, একটি ব্যাগ,হত্যার সময় পরিধানকৃত আসামীদের রক্তমাখা জামা কাপড় উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, আসামিদের কাছে থাকা মোবাইল ফোনের ক্লু ধরে  চুয়াডাঙ্গা ডিবিসহ আলমডাঙ্গার থানার একাধিক টিম একযোগে কার্যক্রম শুরু  করে। এরপর  আসামিদের দ্রুত গ্রেফতার করা হয়। এরপর গ্রেফতার কৃত আসামিদের জিজ্ঞেসাবাদ ও রিমান্ড নেওয়া হবে। এরপর আইনের হাতে তুলে দেওয়া হবে। 

উল্লেখ্য,চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় ঘরের তালা ভেঙে এক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজার এলাকার বাসভবন থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- নজির উদ্দিন (৭০) ও তার স্ত্রী ফরিদা খাতুন (৬০)। নিহত নজির উদ্দিন আলমডাঙ্গা পুরাতন বাজারের ধান চাউল ও চাতাল ব্যাবসায়ী। তিনি নজির উদ্দিন রাইস মিলের মালিক।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image