• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আজ সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৯ পিএম
আজ চুয়াডাঙ্গায়
সর্বনিম্ন তাপমাত্রা

নিউজ ডেস্ক : চুয়াডাঙ্গায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০.৬ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে ৯২% আদ্রতা ছিল। হিমেল বাতাসে শীত অনুভূত হচ্ছে। তাপমাত্রা প্রতিদিন হ্রাস পাচ্ছে জেলায়।

খেটে খাওয়া মানুষ শীতের কারণে বেশি দুর্ভোগে পড়ছেন। আবহাওয়া অফিস জানায়, তাপমাত্রা হ্রাস পাবে ও শৈত্য প্রবাহ শুরু হতে পারে। শুক্রবার সকাল ৯টায় চুয়াডাঙ্গায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়।

আবহাওয়া অফিস জানায়, চুয়াডাঙ্গা সর্বনিম্ন তাপমাত্রা ১০-১২ ডিগ্রির মধ্য ওঠা নামা করছে। হ্রাস পাচ্ছে তাপমাত্রা। শুক্রবার সকাল ৯টায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ১০.৬ ডিগ্রি সেলসিয়াস। বাতাসের কারণে জনজীবনে শীত অনুভূত হচ্ছে। ঠান্ডা বাতাস বইতে থাকায় শীতের তীব্রতা জনজীবনে অনুভূত হচ্ছে।
 
শীতে খেটে খাওয়া দিন মজুরদের বেশি বিড়ম্বনায় পড়তে হচ্ছে। সকালে প্রয়োজন ছাড়া মানুষ ঘরের বাইরে বের হচ্ছেন না। খেটে খাওয়া ও দিন মজুররা কাজের জন্য ঘর থেকে বের হতে বাধ্য হচ্ছেন কাক ডাকা ভোরে।

চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের সিনিয়র পর্যবেক্ষক রকিবুল হাসান বলেন, শুক্রবার সকাল ৯টায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায় রেকর্ড করা হয়েছে। ঠান্ডা বাতাসের কারণে তাপমাত্রা কমতে শুরু করেছে। অল্প দিনেই শৈত্য প্রবাহ শুরু হতে পারে। ১০-১২ ডিগ্রির মধ্য সর্বনিম্ন তাপমাত্রা ওঠানামা করছে চুয়াডাঙ্গায়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image