• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঝিনাইগাতীতে দোকানে আগুন লেগে সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৪ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৩৪ এএম
ঝিনাইগাতীতে দোকানে আগুন লেগে সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি
দোকানে আগুন

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে অটো পার্টসের একটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে উপজেলা সদর বাজারের শিমুলতলী এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দোকানের বিভিন্ন ধরনের মালামাল পুড়ে প্রায় সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মো. রাসেল মিয়া।

অগ্নিকাণ্ডের ঘটনার সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বছির আহমেদ বাদল।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১১টার দিকে ঝিনাইগাতী বাজারের শিমুলতলী এলাকায় 'রাসেল অটো পার্টস' নামের একটি দোকানের ভেতর থেকে ধোঁয়া ও আগুন জ্বলতে দেখা যায়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা দোকানের বিভিন্ন পণ্যের মধ্যে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে প্রায় আধা ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা আব্দুল মান্নান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। এতে  দোকানের আংশিক মালামাল পুড়ে প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image