• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উপজেলা নির্বাচন চলাকালে সম্মেলন ও কমিটি গঠন বন্ধ: ওবায়দুল কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:২৬ পিএম
সম্মেলন ও কমিটি গঠন বন্ধ
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : উপজেলা নির্বাচন চলাকালে আওয়ামী লীগের উপজেলা বা জেলা পর্যায়ে কোনো সম্মেলন হবে না বলেছেন,  আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । মেয়াদোত্তীর্ণ সম্মেলন ও কমিটি গঠন প্রক্রিয়াও বন্ধ থাকবে।

এক সংবাদ সম্মেলনে শনিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি রাজনৈতিক দলের পরিচয় দেওয়ার মতো গ্রহণযোগ্যতা হারিয়ে ফেলেছে। তারা জনগণের কাছে না গিয়ে বিদেশিদের কাছে গিয়ে দেশের বিরুদ্ধে নালিশ করছে। কানাডার ফেডারেল আদালত পর্যন্ত বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত করেছে। আসলে বিএনপি কোনো রাজনৈতিক দলের বৈশিষ্ট্য এখন প্রকাশ করে না। তাদের কর্মকাণ্ডে তারা একটা সন্ত্রাসী দল, এটাই তাদের পরিচয়। 

তিনি বলেন, নিষিদ্ধ করার সিদ্ধান্ত এখনও হয়নি। তবে জনগণের কাছে আমরা বিএনপির সন্ত্রাসী রাজনীতির ব্যাপারে ঘৃণার আগুন ছড়িয়ে দিতে পারি। জনগণের কাছে তাদের আরও বিচ্ছিন্ন, আরও অপ্রাসঙ্গিক করার প্রয়াস আমরা চালাতে পারি।  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মন্ত্রী-এমপির স্বজনকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হবে। যারা ভবিষ্যতে নির্বাচন করতে চান, তাদেরও নির্বাচনী প্রক্রিয়া থেকে দূরে থাকতে বলা হয়েছে। এমন যারা আছেন, তাদের তালিকা তৈরি করা হচ্ছে।

 আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নির্মল কুমার চ্যাটার্জি প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image