• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে মিথ্যা তথ্য সংবলিত সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:০৮ পিএম
নান্দাইলে, মিথ্যা তথ্য সংবলিত সংবাদ সম্মেলনের, প্রতিবাদে, সংবাদ সম্মেলন

নান্দাইল প্রতিনিধি : উপজেলা নান্দাইলে আসন্ন ৫ জুন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে গত ২৬ মে চেয়ারম্যান প্রার্থি এমদাদুল হক ভূইয়া তার প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থি আমিনুল ইসলাম শাহান ও তার অনুসারিদের বিরুদ্ধে মিথ্যা ভানোয়াট ভিত্তিহীন তথ্য সংবলিত সংবাদ সম্মেলন করার প্রতিবাদে প্রতিবাদ সম্মেলন করেন আমিনুল ইসলাম শাহানের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও সহকারী সমন্নয়ক চন্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মোঃ শাহাব উদ্দিন ভূইয়া ও আচারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রেনু। 

মঙ্গলবার (২৮ মে) দুপুরে উপজেলা সদরের দোয়াত কলমের নির্বাচনী অফিসে অনুষ্টিত প্রতিবাদ সম্মেলনে লিখিত ও মৌখিক বক্তব্যে শাহাব উদ্দিন ভূইয়া ও রফিকুল ইসলাম রেনু বলেন, আমিনুল ইসলাম শাহান নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক। তিনি আসন্ন ৫ জুন নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে একজন চেয়ারম্যান প্রার্থি হয়ে দোয়াত কলম প্রতিক নিয়ে প্রতিধন্ধিতা করছেন। 

তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হওয়ার সুবাদে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা উনার (দোয়াত কলমের প্রতিকের) পক্ষে নির্বাচনী প্রচার প্রচারনার কাজ করে যাচ্ছেন। ফলে দোয়াত কলমের পক্ষে উপজেলায় ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। এতে প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থি ( আনারস প্রতিক) এমদাদুল হক ভূইয়া আসন্ন নির্বাচনে তার ভরাডুবি হবে টের পেয়ে সে মিথ্যার আশ্রয় নিয়ে ভূয়া ভিত্তিহীন তথ্য উপস্থাপন করে সংবাদ সম্মেলন করছে। মিথ্যা সংবাদ সম্মেলনে নান্দাইল থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম (অবঃ) আর সি ডি এস পি এস সি ও উনার মেয়ে ওয়াহিদা হোসেন রুপাকে নিয়ে মিথ্যা বানোয়াট ভিত্তিহীনমূলক কথাবার্তা বলা হয়েছে।  

উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রফিকুল ইসলাম রেনু বলেন, মাননীয় পরিকল্পনা মন্ত্রী নির্বাচনে কোন প্রভাব কাটাচ্ছেন না। তিনি উপজেলার উন্নয়নমূলক কাজ কর্মের বিষয়ে গত মঙ্গলবার নান্দাইল এসে নেতাকর্মীদের সাথে কথাবার্তা বলেছেন এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম এলাকার উন্নয়নমূলক ঘটনাস্থল পরিদর্শন করে গিয়েছেন, নির্বাচন নিয়ে তিনি কোন প্রকার প্রভাবমূলক কথা বার্তা বলেননি। উক্ত সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। প্রতিবাদ সংবাদ সন্মেলনে বক্তারা সকল মিথ্যা বক্তব্য প্রত্যাহারসহ ক্ষমা প্রার্থনার আহবান সহ এবং উক্ত মিথ্যা তথ্য সম্বলিত সংবাদ সম্মেলনের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/জালাল মন্ডল

আরো পড়ুন

banner image
banner image