• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢামেকে মোবাইল চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৩৬ এএম
ঢামেকে, মোবাইল চোর, চক্রের, ৫ সদস্য, গ্রেফতার
ঢামেকে মোবাইল চোর চক্রের ৫ সদস্য।

মেডিকেল প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বিভিন্ন ওয়ার্ড থেকে মোবাইল চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা। আটককৃতরা হলেন মিন্টু (২০), মাইনুল (৫০), সজীব (২২), মোঃ স্বপন (২২) ও মোঃ আজীম (১৯)।

রবিবার (০৯ জুন) দুপুরে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আনসার প্লাটুন কমান্ডার (পিসি) মিজানুর রহমান।

আনসার প্লাটুন কমান্ডার (পিসি) মিজানুর রহমান বলেন, 'আজ দুপুরের দিকে হাসপাতালে বিভিন্ন ওয়ার্ডে অভিযান চালিয়ে আটক করা হয় মোবাইল চোর চক্রের ওই পাঁচ সদস্যকে। পরে তাদের ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পে সোপার্দ করি।'

মিজানুর রহমান আরও বলেন, 'অভিযুক্ত ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মোবাইল চুরির সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে।'

মিন্টুকে আটক করা হয় জরুরী বিভাগ থেকে। তিনি পুরান ঢাকার ওয়ারী এলাকায় থাকেন। মাইনুলকে আটক করা হয় পুরাতন ভবনের তৃতীয় তলা থেকে। তিনি সদরঘাট এলাকায় থাকেন। সজীবকে আটক করা হয় জরুরী বিভাগ থেকে। তিনি রহমতগঞ্জ এলাকায় থাকেন। স্বপনকে আটক করা হয় জরুরী বিভাগ থেকে। তিনি লালবাগের পোস্তা এলাকায় থাকেন। মোঃ আজীমকে আটক করা হয় নতুন ভবন থেকে। তিনি কামরাঙ্গীরচর এলাকায় থাকেন।

এ বিষয়ে জানতে চাইলে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ জানান, হাসপাতালে রোগীর স্বজনরা প্রায় প্রতিদিনই মোবাইল চুরির অভিযোগ করেন। এরই পরিপ্রেক্ষিতে আজ দুপুরের দিকে নিয়মিত অভিযান চালিয়ে আনসার সদস্যরা অভিযুক্ত ওই ৫ মোবাইল চোর চক্রের সদস্যকে ক্যাম্পে নিয়ে আসে। পরে বিষয়টি শাহবাগ থানা-পুলিশকে জানানো হয়। এখন শাহবাগ থানা- পুলিশ এ বিষয়ে আইনি ব্যবস্থা নেবে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image