• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শার্শায় বিনম্র শ্রদ্ধায় শহীদ দিবস পালিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৩৮ পিএম
শার্শা, বিনম্র শ্রদ্ধা, শহীদ দিবস

শার্শা (যশোর) প্রতিনিধি: বিনম্র শ্রদ্ধায় শহীদ দিবস ও মহান ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী, পুষ্পমাল্য অর্পন ও আলোচনা সভা করেছে শার্শা উপজেলা প্রশাসন।

এর আগে ২১ এর প্রথম প্রহরে রাত ১২টার১ মিনিটে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন শেষে পর্যায় ক্রমে উপজেলা পরিষদ, থানা পুলিশ, উপজেলা আওয়ামীলী,মুক্তিযোদ্ধা ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সরকারি ওআধাসরকারী প্রতিষ্ঠান সমূহ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার নয়ন কুমার রাজবংশী'র এর সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন শার্শা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ইসলাম, শার্শা থানার অফিসার ইনচার্জ শেখ মো: মনিরুজ্জামান, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত, উপজেলা কৃষি অফিসার দীপক কুমার সাহা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক অফিসার জাহান- ই-গুলশান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম ফারুক সহ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image