• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিলেটের গোলাপগঞ্জ থেকে ৯ জুয়াড়ি আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩১ পিএম
সিলেটের গোলাপগঞ্জ থেকে
৯ জুয়াড়ি আটক

আবুল কাশেম রুমন, সিলেট : পুলিশের বিশেষ অভিযান চালিয়ে সিলেটের গোলাপগঞ্জে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৯ জুয়াড়িকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।
বুধবার (২ আগস্ট) রাত দেড়টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের পূর্ব দেউলগ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উত্তর গোয়াসপুর রুইঘর গ্রামের মৃত তমজিদ আলীর ছেলে মো. ফরিদ উদ্দিন (৫০), বাঘা পূর্বগাঁও গ্রামের তেরা মিয়ার ছেলে আব্দুস ছালাম (৩৫), একই গ্রামের নছির উদ্দিইেরনর ছেলে  দেলোয়ার হোসেন (২৩), মছব আলীর ছেলে মখলিছ মিয়া (২৬), সুরুজ আলীর ছেলে রেজাউল করিম (২০), মৃত আতর আলীর ছেলে আব্দুল মতিন (৩০), তেরা মিয়ার ছেলে আনা মিয়া (২৫), সদর ইউনিয়ইেরনর চৌঘরী গ্রামে মৃত ইব্রাহিম আলীর ছেলে আব্দুল কাদির (৫০) ও বাঘা পরগনা বাজার এলাকার মৃত মানিক মিয়ার ছেলে নজরুল ইসলাম (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার উপ পরিদর্শক একলাছ মিয়া, মো. হাফিজুর রহমান, মো. লুৎফুর রহমান ও বিকাশ সরকারসহ একদল পুলিশ অভিযান চালিয়ে পূর্ব দেউল গ্রামের  তেরা মিয়ার বসতঘর থেকে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত তাস ও নগদ ৪ হাজার ৯২০ টাকা জব্দ করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image