• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হিন্দু কিভাবে মার্কিন রাষ্ট্রপতি হতে পারে, জবাব ভাইরাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৩৮ পিএম
যুক্তরাষ্ট্র
প্রেসিডেন্ট প্রার্থী বিবেক রামাস্বামী

নিউজ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী হওয়ার জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন বিবেক রামাস্বামী শিরোনামে রয়েছেন। এই সময়ে ভারতীয় বংশোদ্ভূত রামস্বামীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এতে তাকে হিন্দু ধর্ম নিয়ে এক প্রশ্নের উত্তর দিতে দেখা যায়।

আসলে, এই ভিডিওটি বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর২০২৩) এর, যখন সিএনএন টাউনহলে রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী বিবেক রামাস্বামীকে তার হিন্দু ধর্ম নিয়ে প্রশ্ন করা হয়েছিল। 

আইওয়ার একজন ভোটার বিবেককে জিজ্ঞাসা করেছিলেন, "আপনি তাদের কীভাবে প্রতিক্রিয়া জানাবেন যারা বলে  আপনি আমাদের রাষ্ট্রপতি হতে পারবেন না কারণ আপনার ধর্ম সেই ধর্মের সাথে মেলে না যে ধর্মের উপর আমাদের প্রতিষ্ঠাতারা আমাদের দেশ তৈরি করেছিলেন?"

 জবাবে বিবেক

 রামস্বামী বলেন, "আমি একজন হিন্দু। আমি আমার পরিচয় নিয়ে মিথ্যা বলব না। হিন্দু এবং খ্রিস্টান ধর্ম একই রকম মূল্যবোধ শেয়ার করে। আমার ধর্মীয় বিশ্বাসের ভিত্তিতে আমি বুঝতে পারি  ঈশ্বর আমাদের প্রত্যেকের মধ্যে বাস করেন।" আমি মনে করি আমরা সবাই একই। "


 তিনি বলেন, আমার লালন-পালন বেশ ঐতিহ্যবাহী। আমার বাবা-মা আমাকে শিখিয়েছেন যে বিয়ে পবিত্র, পরিবার হল সমাজের ভিত্তি। জীবনের আনন্দ উপভোগ করতে হলে কিছু ত্যাগ করতে হয়।

 তিনি আরও বলেন, "আমি কি এই দেশে খ্রিস্টান ধর্ম প্রচারের জন্য সেরা রাষ্ট্রপতি হব? না, আমি সঠিক পছন্দ হব না।" 

তিনি আরও বলেন, তিনি এখনও "আমেরিকা যে মূল্যবোধের ভিত্তিতে প্রতিষ্ঠিত হয়েছিল তার পক্ষে দাঁড়াবেন।"

এটি উল্লেখযোগ্য ৩৮ বছর বয়সী বিবেক রামাস্বামী দক্ষিণ পশ্চিম ওহিওর বাসিন্দা। তার মা ছিলেন একজন বয়স্ক মনোরোগ বিশেষজ্ঞ এবং তার বাবা জেনারেল ইলেকট্রিকে একজন প্রকৌশলী হিসেবে কাজ করতেন। তার বাবা-মা কেরালা থেকে আমেরিকায় পাড়ি জমান।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image