• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বঙ্গবন্ধুকে নিয়ে গান করলেন কণ্ঠশিল্পী মিথিলা মল্লিক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
বঙ্গবন্ধুকে নিয়ে গান করলেন
কণ্ঠশিল্পী মিথিলা মল্লিক

জাকির হোসেন আজাদী: যারা গান ভালোবাসেন, গানকে জীবনের সঙ্গে জড়িয়ে নিয়েছেন অষ্টেপৃষ্ঠে। তাদেরই একজন হলেন কণ্ঠশিল্পী মিথিলা মল্লিক। চার বছর বয়স থেকেই গানের সাথে তাঁর বসবাস। সর্বশেষ কি গান করলেন এমন প্রশ্ন করতেই বলে দিলেন অনেক কথা।

তিনি বলেন, "সর্বশেষ বঙ্গবন্ধুকে নিয়ে একটি মৌলিক দেশের গান করেছি। তাছাড়া কত গান করেছি সংখ্যায় সঠিকভাবে বলতে পারবো না।দেশের গান, নজরুল, আধুনিক, রাগপ্রধান, গজল অনেক ধরনের  করেছি। আমার মোট মৌলিক গান করা হয়েছে  ৩ টি। ১ টি পূজোর গান, ১ টি দেশের গান ও আরেকটি আধুনিক গান।

তিনি আরও বলেন, চার বছর বয়স থেকে গান শিখছি, মায়ের কাছে প্রথমে গানের হাতেখড়ি হয়েছে।  এখন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অনার্স ৩য় বর্ষে শাস্ত্রীয় সংগীত বিষয়ে পড়াশুনা করছি।

তাছাড়া ওস্তাদ মিহির লালা ও রিটন কুমার ধরের কাছে ফেনী আর্য সাংস্কৃতিক কেন্দ্রে তালিম নিয়েছি। বর্তমানে ডক্টর  আলী এফএম লাভলু স্যারের কাছে শাস্ত্রীয় সংগীতের তালিম নিচ্ছি।

মিথিলা মল্লিক একজন ভালো শিল্পী হতে চান। ভালো ভালো গান উপহার দিয়ে সবার ভালোবাসা পেতে চান। দেশের সঙ্গীত ভূবনকে আরও সমৃদ্ধ করতে চান। আর সেজন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা প্রত‍্যাশা করেন। তাঁর জন্য নিরন্তর শুভকামনা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image