• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জাতীয় তৃণমূল প্রতিবন্ধী সংস্থা'র নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১১ পিএম
জাতীয় তৃণমূল প্রতিবন্ধী সংস্থা'র নির্বাচন

জহিরুল ইসলাম সানি, নিজস্ব প্রতিবেদক: প্রতিবন্ধীদের সংগঠন 'জাতীয় তৃণমূল প্রতিবন্ধী সংস্থা (এনজিডিও)'র ৭ম কার্যনির্বাহী পরিষদের ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৮ ডিসেম্বর) রাজধানীর মিরপুরে শেরেবাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে নয়টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

এই নির্বাচনে ১৫টি পদের বিপরীতে মোট ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ৯৮জন। 

নির্বাচনে সভাপতি পদে তিনজন জাকির হোসেন, আব্দুল হাই, সুশান্ত কুমার দাস, সহ-সভাপতি পদে ২ জন মমিনুল ইসলাম, সোহেল শেখ, সাধারণ সম্পাদক পদে ২ জন জাহাঙ্গীর আলম, সাইফুর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন উজ্জ্বল কুমার, স্বপন আহমেদ, অর্থ সম্পাদক পদে ২ জন শরিফুল ইসলাম, রাসেল রানা, নির্বাহী সম্পাদক পদে ২ জন নুরুজ্জামান, সুমন হোসেন, সাংস্কৃতিক সম্পাদক পদে ২ জন মোঃ আলম, নাজিম উদ্দিন, মহিলা সম্পাদিকা রোকেয়া বেগম, শিক্ষা ও তথ্য সম্পাদক আব্দুল্লাহ আল জুবায়ের, স্বাস্থ্য সম্পাদক রেবেকা আক্তার, ক্রিয়া সম্পাদক নুর আলম, শিশু সম্পাদিকা মেহেরুপা সুলতানা রনি, আইন ও বিচার সম্পাদক নুরুল আমিন ও প্রচার সম্পাদক পদে রূপচাঁদ আলী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।

এ সময় একাধিক প্রার্থী বলেন, সৎ ও যোগ্য প্রার্থীকে ভোটাররা ভোট দিয়ে জয়যুক্ত করবেন এটাই আমাদের প্রত্যাশা। যাতে করে এই নেতৃত্ব আগামী দিনে প্রতিবন্ধীদের অধিকার আদায়ে কাজ করতে পারে।

নির্বাচন চলাকালীন সময়ে প্রধান নির্বাচন কমিশনার সেলিম রেজা সাগর বলেন, খুব সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। নির্বাচনের সকল প্রার্থীরা নিয়ম-কানুন মেনে ভোটারদের কাছে ভোট চাইছে। কোন বিশৃঙ্খলা হওয়ার সুযোগ নেই। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image