• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খালেদা জিয়া সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৩০ এএম
সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে 
খালেদা জিয়া

নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে । গত শনিবার মধ্যরাতে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁকে হাসপাতালে নেওয়া হয়।

এজেডএম জাহিদ হোসেন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক  জানান, হাসপাতালে নেওয়ার পর মেডিকেল বোর্ডের পরামর্শে খালেদা জিয়াকে সিসিইউতে ভর্তি করা হয়। সেখানে তাঁকে পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। রাতেই ম্যাডামের কয়েকটি পরীক্ষা করা হয়। মেডিকেল বোর্ড ফলাফল দেখে ব্যবস্থাপত্র দেবে।

এর আগে গত ১৩ মার্চ স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে যান বিএনপি চেয়ারপারসন। ভর্তির এক দিন পরই স্বাস্থ্য পরীক্ষা শেষে বাসায় ফেরেন তিনি। তবে গত বছর ৯ আগস্টে খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করার পর পাঁচ মাসের বেশি চিকিৎসা দিতে হয়।

বিএনপি চেয়ারপারসনকে হাসপাতালে নেওয়ার খবরে শনিবার রাত ৪টার দিকে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী হাসপাতালের বাইরে ভিড় করেন।

বিএনপি চেয়ারপারসনকে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি গ্রেপ্তার করে পুলিশ। এরপর দুই বছরের বেশি তিনি কারাগারে ছিলেন। ২০২০ সালের ২৫ মার্চ সরকার নির্বাহী আদেশে সাজা স্থগিত করে শর্তসাপেক্ষে মুক্তি দেয়। এরপর থেকে ছয় মাস পরপর মুক্তির মেয়াদ বাড়াচ্ছে সরকার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image