• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৭ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৫০ পিএম
মিঠামইনে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা 
১২ টি ঘর প্রদান উপলক্ষে প্রেস বিফিং

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: আগামী ৯ ই আগষ্ট মুজিব বর্ষের আশ্রয়ণ প্রকল্প ২ এর আওতায় মিঠামইনে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে সারাদেশের ন্যায় অবশিষ্ট ১২ টি ঘর প্রদান অনুষ্ঠান উদ্বোধন করবেন,ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে সোমবার ৭ আগষ্ট উপজেলা প্রশাসনের আয়োজনে ৪র্থ পর্যায়ে অবশিষ্ট ১২ টি ঘর প্রদান উপলক্ষে প্রেস বিফিং করা হয়। 

প্রেস বিফিং এ লিখিত বক্তব্য পাঠ করেন, মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার( ভূমি) মো: খাইরুল ইসলাম। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কলিন্দ্র নাথ গোলদার, উপজেলা প্রকৌশলী ফাইজুর রাজ্জাক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মামুন মজুমদার সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী গণ আলোচনায় অংশ নেন। উপজেলা প্রশাসন সূএে জানা যায়, সাবেক রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ পল্লী ও কেওয়ারজোড় কৃষ্ণ নগরে মোট ৩৫৯ টি ঘর প্রদান করা হয় গৃহহীন ও ভূমিহীনদের মাঝে।১ম পর্যায়ে ৯টি, ২য় পর্যায়ে ৮০ টি, ৩য় পর্যায়ে ১৭৮ টি,ও ৪র্থ পর্যায়ে ৯২ টি ঘরের মধ্যে আগামী ৯ই আগষ্ট অবশিষ্ট ১২ টি ঘরের চাবি ও দলিল পএ আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হবে।প্রতিটি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মধ্যে ০,২ শতাংশ জমি ও ঘর প্রদান করা হয়।এসকল প্রকল্পে স্হানীয় ভাবে সহযোগিতা করেন মিঠামইন সদর ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়,ভূমি কর্মকর্তার কার্যালয়, উপজেলা প্রকৌশলী, জনস্বাস্থ্য ও পল্লী বিদ্যুৎ সমিতি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image