• ঢাকা
  • সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সংবিধানকে কেটে-ছিঁড়ে অপমান করেছে আ'লীগ : মির্জা আব্বাস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৪ পিএম
সংবিধানকে কেটে-ছিঁড়ে অপমান করেছে আ'লীগ
বিএনপির পদযাত্রা কর্মসূচিতে মির্জা আব্বাস

নিউজ ডেস্ক : পদযাত্রা প্রকম্পিত হচ্ছে, তাতে আওয়ামী লীগ ভয় পেয়েছে বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেন, সংবিধানকে কেটে-ছিঁড়ে অপমান করেছে আওয়ামী লীগ। জামায়াতকে নিয়ে আওয়ামী লীগ তত্ত্বাবধায়কের দাবি তুলেছিল। আওয়ামী-জামায়াত দাবি করেছিল।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় কমলাপুর স্টেডিয়ামে পদযাত্রা কর্মসূচি শুরু হওয়ার আগে এ কথা বলেন তিনি। গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচন এবং ১০ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে এ পদযাত্রা কর্মসূচি আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।
 
ব্রাহ্মণবাড়িয়ায় উপনির্বাচন নিয়ে মির্জা আব্বাস বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় কুকুর ছাড়া কোনো ভোটার নেই। আল্লাহর রহমত যে কুকুরের ভোট দেয়ার অধিকার নেই। লোক ভোট দিতে আসেনি দেখে পুলিশ মাইকিং করে ভোটারদের ডাকছে। এর থেকে বড় কৌতুক আর হতে পারে না। আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটানো হবে।

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম বলেন, বিএনপি কারো মরণযাত্রা চায় না। কিন্তু সরকারকে বিদায়ের জন্য বিএনপি মিছিল করতে চায়। বিএনপির এ পদযাত্রা সরকারের বিদায়ের পদযাত্রা। ১০ দফা দাবি আদায়ে রাজপথে নেমে আসবে বিএনপি। এর বিকল্প নেই।

এ ছাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভুয়া, আওয়ামী লীগ ভুয়া বলে মন্তব্য করেন তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image