• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরে দরিদ্র মেধাবী শিক্ষার্থী পেল ইকো ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৯ পিএম
দিনাজপুরে দরিদ্র মেধাবী শিক্ষার্থী পেল
ইকো ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে দরিদ্র ও মেধাবী  শিক্ষার্থীদের মাঝে এডুকেশনাল চ্যারিটেবল অ্যান্ড হিউম্যানিটারিয়ান অর্গানাইজেশন (ইকো) এর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত  ৯৯ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করেন প্রধান অতিথি দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো: রমিজ আলম। অনুষ্ঠানে বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো: হামিদুর সোহেল, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, ইকো’র দিনাজপুর প্রতিনিধি অরিফুর রহমান ও  সমাজকর্মী মুকিত হায়দার শিপন প্রমূখ।

দিনাজপুর পলিটেকনিক ইন্সিটিউট এর কম্পিউটার সায়েন্স এর শিক্ষার্থী মোছ: শারমিন আক্তার জানান, একাডেমিক ফলাফল ভাল করায় পরিবার থেকে পলিটেকনিক ইন্সিটিউট এ ভর্তি করানো হয়। কিন্তু কম্পিউটার সায়েন্স এ পড়ালেখা করলে ও একটি কম্পিউটার কেনার সার্মথ ছিল না পরিবারের। ইকো’র সহায়তা পাওয়ায় আমার পরিবারের জন্য  কম্পিউটার কেনার স্বপ্ন আরেকটু এগিয়ে গেলো।

এমনিভাবে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ২০ জন, দিনাজপুর সরকারি কলেজের ১৫ জন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৮ জন , রংপুর মেডিকেল কলেজের ৯ জন, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ৩ জন, রুয়েটের ১জন, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ১৫ জন, দিনাজপুর নার্সিং এন্ড মিউওয়েফারি কলেজের ৪ জন, দিনাজপুর পলিটেকনিক ইন্সিটিউট এর ৪ জন ও রাজশাহী উনিভাসিটির ১০ জন ।

মোট ৯৯জন শিক্ষার্থীর মাঝে ১৩ লাখ ৬৬ হাজার টাকার শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। বৃত্তি প্রদান অনুষ্ঠানটি বাস্তবায়নে সহযোগিতা করেন এসোসিয়েশন ফর মাস এডভান্সমেন্ট নেটওয়ার্ক (আমান)।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image