• ঢাকা
  • মঙ্গলবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঝিনাইগাতী ছাত্রলীগের সাধারণ সম্পাদক বহিষ্কার, কমিটি বিলুপ্ত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৪ পিএম
ঝিনাইগাতীতে কমিটি বিলুপ্ত
বহিস্কৃত ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহরিয়ার খান শাওন

মো. জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহরিয়ার খান শাওনকে সংগঠন থেকে বহিষ্কার করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ। 

মঙ্গলবার (২৫ এপ্রিল) ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। একইসঙ্গে ঝিনাইগাতী উপজেলা শাখা ছাত্রলীগের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। 

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থী, অপরাধমূলক এবয় সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. শাহরিয়ার খান শাওনকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো। পাশাপাশি, বিজ্ঞপ্তিতে ঝিনাইগাতী উপজেলা শাখা ছাত্রলীগের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়।

এর আগে সোমবার বিকালে এক গারো ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহরিয়ার খান শাওনকে গ্রেপ্তার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত শনিবার ঈদের দিবাগত রাতে ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের গজনী অবকাশ কেন্দ্র সংলগ্ন এলাকার ওই গারো ছাত্রীর বাড়িতে এ ঘটনা ঘটে।

তবে অভিযুক্ত শাওন গ্রেপ্তার হওয়ার আগে স্থানীয় গণমাধ্যমকর্মীদের বলেছেন, ঘটনাটি সত্য নয়। তাকে ফাঁসানো হচ্ছে। শাওনের বাবা শাজাহান খানও একই ধরনের কথা বলেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image