• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রমজানে স্কুল খোলা রাখার সিদ্ধান্ত আগামীকাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:১৯ পিএম
রমজানে স্কুল খোলা রাখার সিদ্ধান্ত আগামীকাল
রমজানে স্কুল খোলা

নিউজ ডেস্ক : আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চ আসন্ন রমজানে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় খোলা রাখার বিষয়ে আগামীকাল মঙ্গলবার সিদ্ধান্ত দেবেন। হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের করা আবেদন চেম্বার বিচারপতি এম. ইনায়েতুর রহিম সোমবার আপিল বিভাগের নিয়মিত বেঞ্চে শুনানির জন্য পাঠিয়ে দেন। রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা এ এম আমিন উদ্দিন বলেছেন, আগামীকাল শুনানির পর এ বিষয়ে বলা যাবে।

গত রোববার এক রিটের প্রাথমিক শুনানি নিয়ে হাইকোর্ট পবিত্র রমজানের প্রথম ১০ দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সরকারি-বেসরকারি নিম্নমাধ্যমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম ১৫ দিন চালু রাখার সিদ্ধান্ত দুই মাসের জন্য স্থগিত করেন। এই আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষ আজ আবেদনটি করে। রমজানে স্কুল খোলা রাখায় যানজটসহ কয়েকটি বিষয় উল্লেখ করে রিট করেন শফিউর রহমান চৌধুরী নামের এক ব্যক্তি। আইনজীবী এ কে এম ফয়েজ ও মাহমুদা খানম হাইকোর্টে রিটের পক্ষে শুনানিতে ছিলেন।

৮ ফেব্রুয়ারি এক আদেশে ১১ থেকে ২৫ মার্চ পর্যন্ত মোট ১৫ দিন সরকারি-বেসরকারি মাধ্যমিক ও নিম্নমাধ্যমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম চালু রাখার সিদ্ধান্তের কথা জানিয়েছিল শিক্ষা বিভাগ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image